ঢাকা, ০৭ জুলাই মঙ্গলবার, ২০২০ || ২২ আষাঢ় ১৪২৭
good-food
২৮৫

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মহিলা দলের মিছিল

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:৩৮ ২ আগস্ট ২০১৯  

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল করেছে মহিলা দল। শুক্রবার (২ আগস্ট) নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মিছিলটি হয়। মিছিলটি নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। মিছিলে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিছিল শেষে রিজভী বলেন, ‘বিএনপির কেন্দ্রীয় কার্যালয়কে গুজব ছড়ানোর কারখানাও বলা হচ্ছে। আসলে আমরা এমন এক নিপীড়ক সরকারের অধীনে আছি যাদের মানবিকতা নেই, জনগণের প্রতি ন্যূনতম ভালোবাসা ও দায়িত্ববোধ নেই। আছে শুধু চোখ রাঙানি ও অবৈধ ক্ষমতার দাপট।’

তিনি বলেন, শেখ হাসিনার কাছে প্রতিহিংসার রাজনীতিই মুখ্য। তার ব্যক্তিগত আক্রোশের শিকার খালেদা জিয়াকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দেওয়া না হলে সরকারের পরিণতি শুভ হবে না।

তিনি অভিযোগ করেন, নিম্ন আদালত সরকারের হাতের মুঠোয়। বুধবার দেশবাসী বিশ্বাস ও আস্থা রেখেছিল উচ্চতর আদালত খালেদা জিয়াকে জামিন দেবেন। কিন্তু তিনি জামিন না পাওয়ায় দেশের মানুষ হতাশ। এই অবিচারের পরিণতি নিয়ে আমরা শঙ্কিত।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর