ঢাকা, ১৮ সেপ্টেম্বর বুধবার, ২০১৯ || ৩ আশ্বিন ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
২৭

জাপার নেতৃত্বে সাদ এরশাদকে দেখতে চান বিদিশা

প্রকাশিত: ২০:১৭ ১১ সেপ্টেম্বর ২০১৯  


জাতীয় পার্টির নেতৃত্বে সাদ এরশাদকেই দেখতে চান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দীক। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, জাতীয় পার্টির বিভাজনের জন্য জিএম কাদের দায়ী। জাতীয় পার্টিকে আমি ভালোবাসি। তাই রাজনীতিতে এলে জাপার হয়েই কাজ করব।

নিজের চেয়ে ৪০ বছরেরও বড় একজন মানুষের সঙ্গে প্রেম, বছর পাঁচেকের দাম্পত্য জীবন, বিচ্ছেদ ঘিরে নানা তিক্ত অভিজ্ঞতা এবং অবশেষে বিচ্ছেদ। সব মিলিয়ে এখনো মাঝে মধ্যেই আলোচনায় উঠে আসেন বিদিশা। তিনি হুসেইন মুহম্মদ এরশাদের প্রাক্তন স্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং পুত্র এরিক এরশাদের মা।

বিদিশা মনে করেন, হুসেইন মুহম্মদ এরশাদ মারা যাওয়ার পর দলীয় সব সিদ্ধান্ত তাড়াহুড়ো করে নেয়ায় জাতীয় পার্টিতে বিভাজন তৈরি হয়েছে। তিনি বলেন, তরুণ নেতৃত্বই পারে জাতীয় পার্টিকে সামনের দিকে এগিয়ে নিতে। এক্ষেত্রে দক্ষ রাহগীর আল মাহি সাদ এরশাদ। 

সাদ বাবা এইচ এম এরশাদের আসন রংপুর-৩-এ জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন। তিনি রওশনের ছেলে। তা সত্ত্বেও তাকে বিদিশা সমর্থন করায় নড়চড়ে বসেছেন বিশেষজ্ঞরা।   

বিদিশার মতে, সবার সঙ্গে বসে আলোচনার মাধ্যমে স্থায়ী সমাধান নিলে এখন এ পরিস্থিতির উদ্ভব হতো না। তিনি  বলেন, ভবিষ্যতে রাজনীতিতে যুক্ত হলে জাতীয় পার্টিতেই ফিরব। তৃণমূল চাইলে তাদের প্রতিনিধি হয়ে সংসদেও যাব। এককথায়, যেকোনোভাবে মানুষের ও জনগণের সেবা করতে চাই।

পুত্র এরিক এরশাদকে নিয়ে নোংরা রাজনীতি চলছে। এরই অংশ হিসেবে তার সঙ্গে দেখা করতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ বিদিশার।


এই বিভাগের আরো খবর