ঢাকা, ১৭ জুলাই বুধবার, ২০১৯ || ১ শ্রাবণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৯৫

টুইটারে ৭০ হাজার ফলোয়ার প্রিয়াঙ্কা গান্ধীর

প্রকাশিত: ০৯:০৭ ১২ ফেব্রুয়ারি ২০১৯  


ভারতের বিরোধী দল কংগ্রেসের জেনারেল সেক্রেটারি প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রা সোমবার সামাজিক মাধ্যম টুইটারে একাউন্ট খোলার সঙ্গে সঙ্গে বিপুল সাড়া পড়ে যায় নেটিজেনদের মধ্যে। কয়েক ঘণ্টার মধ্যে তার ফলোয়ার ৭০ হাজার ছাড়িয়ে যায়।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ-এইটিন ডটকমের খবরে বলা হয়, কংগ্রেসের জেনারেল সেক্রেটারি হিসেবে প্রথম বার উত্তর প্রদেশে সফরে যাওয়ার দিনই নিজের টুইটার একাউন্ট খুললেন প্রিয়াঙ্কা গান্ধী।

নতুন একাউন্ট থেকে প্রিয়াঙ্কা এখনও কোনও টুইট করেননি। তবে ফলো করছেন সাত জনকে। এদের মধ্যে রয়েছে তার ভাই কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, কংগ্রেসের অফিশিয়াল একাউন্ট ও অন্যান্য নেতারা।

মাইক্রোব্লগিং সাইটটিতে যোগদানের ঘণ্টা খানেকের মধ্যে ৫০ হাজার মানুষ ফলো করতে শুরু করেন এই কংগ্রেস নেত্রীকে। প্রিয়াঙ্কা গত সপ্তাহে অল ইন্ডিয়া কংগ্রেস কমিটির জেনারেল সেক্রেটারি হিসেবে পূর্ব উত্তরপ্রদেশে দলের নেতৃত্বের ভার নেন।

নিউজ-এইটিন জানায়, দৃশ্যত কংগ্রেস ২০১৪ সালের নির্বাচন থেকে শিক্ষা পেয়েছে, তাই তারা সামাজিক মাধ্যমে তাদের উপস্থিতির পরিমাণ বাড়াতে শুরু করেছে। সামাজিক মাধ্যমে বিজেপির অবস্থান অত্যন্ত শক্তিশালী, তাই কংগ্রেসে এখানেও তাদের চ্যালেঞ্জ জানাতে চাইছে।

রাহুল গান্ধী নিজেও টুইটার ব্যবহার করে সরকারের বিরুদ্ধে তীব্র ভাষায় আক্রমণ চালিয়ে যাচ্ছেন। বিশ্লেষকরা মনে করেন সামাজিক মাধ্যমের এই প্রচারণার কারনেই জনমনে রাহুলের নতুন একটা ভাবমূর্তি গড়ে উঠছে।