ঢাকা, ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার, ২০২৪ || ১৫ ফাল্গুন ১৪৩০
good-food
৪৭১

ট্রুডো-সোফির ১৮ বছরের সংসার ভেঙে গেলো

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৯:২৬ ৩ আগস্ট ২০২৩  

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রী সোফির মধ্যে বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। এর মধ্য দিয়ে তাদের ১৮ বছরের বৈবাহিক সম্পর্কের ইতি ঘটল। আলাদা হয়ে যাওয়া এই দম্পতি ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে বিবাহবিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন। সূত্র :  বিবিসি 

 

ইনস্টাগ্রামে দেওয়া পোস্টে তারা জানিয়েছেন, নিজেদের মধ্যে ‘অর্থপূর্ণ ও কঠিন আলোচনার’ পর তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। তবে বিবাহবিচ্ছেদ হলেও তারা গভীর ভালোবাসা ও সম্মান নিয়ে একে অপরের পরিবারের ঘনিষ্ঠ সদস্য হিসেবে থাকবেন বলেও ইনস্টাগ্রামে দেওয়া পোস্টে উল্লেখ করা হয়।

 

৫১ বছর বয়সী জাস্টিন ট্রুডো কানাডার অন্যতম বিখ্যাত রাজনীতিবিদ, যিনি ২০১৫ সালে প্রধানমন্ত্রী নির্বাচিত হন। ৪৮ বছর বয়সী সোফি একজন প্রাক্তন মডেল ও টিভি উপস্থাপক। তাঁরা ২০০৫ সালে মন্ট্রিয়লে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের তিনটি সন্তান রয়েছে।

 

প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর কার্যালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, তারা দু’জনেই বিচ্ছেদের কাগজে সই করেছেন। তবে তারা পরিবার হয়ে থাকবেন এবং আগামী সপ্তাহে তারা পরিবার হিসেবে ছুটি কাটাতে যাবেন বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়।

 

এ ছাড়া তিন সন্তান জাভিয়ের (১৫), এলা-গ্রেস (১৪) ও হ্যাড্রিয়েনের (৯) মঙ্গলের কথা বিবেচনা করে তাদের বিষয়ে গোপনীয়তা বজায় রাখার আহ্বানও জানিয়েছেন আলাদা হয়ে যাওয়া এই দম্পতি।

সেলিব্রেটি বিভাগের পাঠকপ্রিয় খবর