ঢাকা, ২১ নভেম্বর বৃহস্পতিবার, ২০১৯ || ৬ অগ্রাহায়ণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৩১৮

তিনদিন তাপমাত্রা বাড়বে

প্রকাশিত: ২০:৪৯ ১৬ এপ্রিল ২০১৯  


আগামী তিনদিন বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হওয়ার সম্ভাবনা কম। তবে ক্রমেই বাড়বে তাপমাত্রা। মঙ্গলবার আবহাওয়াবিদ শাহানাজ সুলতানা এমন তথ্যই জানিয়েছেন।

আবহাওয়া অধিদপ্তর জানায়, আগামী তিনদিন দেশে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা হ্রাস পেতে পারে। তবে তাপমাত্রা বাড়তে থাকবে। গেল ২৪ ঘণ্টায় রাজশাহী, খুলনা ও সাতক্ষীরায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৫.৫ ডিগ্রি সেলসিয়াস। এসময়ে রাজধানীতে তাপমাত্রা ছিল ৩৪.১ ডিগ্রি সেলসিয়াস।

আগামীকাল বুধবার সকাল পর্যন্ত রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ খুলনা ও বরিশাল বিভাগের দুএক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অফিস জানায়, দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানতঃ শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়েছে, লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংগ্ন বাংলাদেশের পশ্চিমাঞ্চলে অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।


এই বিভাগের আরো খবর