ঢাকা, ১৭ জুলাই বুধবার, ২০১৯ || ১ শ্রাবণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১৭৮

তুরাজ-লাবিবার বাগদান

প্রকাশিত: ০৯:২৪ ১৭ ফেব্রুয়ারি ২০১৯  

সোহেল তাজের ছেলে ব্যারিস্টার তুরাজ আহমদ

সোহেল তাজের ছেলে ব্যারিস্টার তুরাজ আহমদ


সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের ছেলের বাগদান সম্পন্ন হয়েছে। শুক্রবার ফেরিফাইড পেজে তিনি নিজেই এ সুখবর দিয়েছেন।

সোহেল তাজের একমাত্র ছেলে ব্যারিস্টার তুরাজ আহমদ। তার সঙ্গে বাগদান হয়েছে অ্যাডভোকেট লাবিবা জামানের।

লাবিবাও আওয়ামী পরিবারের মেয়ে। তার বাবা ড. বদিউজ্জামান ভূঁইয়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ছিলেন।

ছেলের বাগদান বিষয়ে জাতীয় চার নেতার অন্যতম তাজউদ্দিন আহমদের ছেলে সোহেল তাজ ফেসবুক পোস্টে লেখেন,  ‘আমি সবার সঙ্গে একটি সুখবর শেয়ার করছি — আমার একমাত্র ছেলে (মা. কঙ্কা করিম) ব্যারিস্টার তুরাজ আহমদ ও ড. বদিউজ্জামান ভূঁইয়া এবং ড. আবিদা সুলতানা ইভার একমাত্র কন্যা লাবিবা জামানের পান-চিনি (এনগেজমেন্ট) গতকাল শুক্রবার ১৫ ফেব্রুয়ারি সম্পন্ন হয়েছে।’


তিনি  লেখেন, লাবিবা জামান পেশায় আইনজীবী এবং তার পিতা ড. বদিউজ্জামান ভূঁইয়া বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ছিলেন। আমি সবার কাছে দোয়া এবং আশীর্বাদ কামনা করছি, যাতে তাদের ভবিষ্যত জীবনের যাত্ৰা সুন্দর, সুখী ও শান্তিময় হয়।

জানা গেছে, সোহেল তাজের ছেলে তুরাজ যুক্তরাজ্যের লিংকন’স ইন থেকে বার অ্যাট ল’ করেছেন। ছেলে ছাড়াও তার দুটি মেয়ে রয়েছে।

সোহেল তাজ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের ছেলে। তার মা জোহরা তাজউদ্দিনও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ছিলেন। তিনি ২০১৩ সালের ২০ ডিসেম্বর ইন্তেকাল করেন।