ঢাকা, ২৫ সেপ্টেম্বর শুক্রবার, ২০২০ || ৯ আশ্বিন ১৪২৭
good-food
২৩

ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে যে ফেসপ্যাক ব্যবহার করেন ভাগ্যশ্রী

লাইফ টিভি 24

প্রকাশিত: ২০:১৩ ১৫ সেপ্টেম্বর ২০২০  

সুপারহিট হিন্দি সিনেমা ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ খ্যাত অভিনেত্রী ভাগ্যশ্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ অ্যাক্টিভ থাকেন। আজকাল অনেক অভিনেতা-অভিনেত্রী নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ফিটনেস ও সৌন্দর্য নিয়ে নানা ভিডিও শেয়ার করেন। ব্যতিক্রম নন তিনিও। 

 

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ভাগ্যশ্রী। এতে ভক্তদের সঙ্গে নিজের স্কিন কেয়ার সিক্রেট শেয়ার করেছেন তিনি। দাগহীন ও উজ্জ্বল ত্বকের জন্য একটি ফেস প্যাকের রেসিপি বলেছেন। নিজেও নিয়মিত এটি ব্যবহার করেন বলিউড সুন্দরী। 

 

৫১ বছর বয়সী ভাগ্যশ্রীকে দেখে তার সঠিক বয়স অনুমান করা কঠিন! এটা দেখেই বোঝা যায়, ফিটনেসের পাশাপাশি ত্বকের যত্নও রাখেন তিনি। ফেস প্যাকটি তৈরির উপায়ও বাতলে দিয়েছেন বলি কন্যা।

 

উপকরণ: ওটস গুঁড়া, দুধ, মধু ও পানি।

 

প্রণালি: প্রথমে ওটস গুড়া করুন। সেই পাউডারে দুধ মিশান। পরে মধু মিশিয়ে পেস্ট তৈরি করুন। তাতে সামান্য পানি দিয়ে একটি পরিষ্কার বোতলে রাখুন। প্রতিদিন নিয়মিত ব্যবহার করুন এটি।

 

ব্যবহারবিধি:  পেস্টটি মুখে লাগিয়ে শুকাতে দিতে হবে। এরপর ঠাণ্ডা পানিতে মুখ ধুয়ে ফেলতে হবে। 

 

ভাগ্যশ্রী জানিয়েছেন, এ  ফেস প্যাকে ক্লিনজিং বৈশিষ্ট্য পাওয়া যায়, যা মৃত ত্বক অপসারণে সহায়তা করে। এতে ত্বক হয় আরো উজ্জ্বল, মসৃণ, চকচকে ও ঝকঝকে। ব্রণ, খোসপাঁচড়ার দাগ থাকলেও দূর হয়। এটি ত্বককে ময়েশ্চারাইজ করতে সাহায্য করে। এছাড়া চামড়া হাইড্রেট করে।