ঢাকা, ২০ নভেম্বর বুধবার, ২০১৯ || ৫ অগ্রাহায়ণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৭৭৮

নান্দনিক জীবনের প্রতিচ্ছবি- যাত্রা শুরু করলো www.lifetv24.com

প্রকাশিত: ১৯:৪১ ১২ ডিসেম্বর ২০১৮  

ছবি: নিজস্ব

ছবি: নিজস্ব


১২ ডিসেম্বর বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আনন্দঘন পরিবেশে বাটন টিপে নতুন এই অনলাইন গণমাধ্যমের শুভ সূচনা করলেন অনুষ্ঠানের অতিথিরা। 


লাইফটিভি ২৪ ডট কম সম্পাদক সিনিয়র সাংবাদিক আনোয়ার হক জানালেন, সব ধরণের নতুন নতুন তথ্য-বিনোদন তথা লাইফস্টাইলের ‘এ টু জেড’ সমাধান থাকবে এই অনলাইন পোর্টালে। নীতি-নৈতিকতাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মানুষকে ভালো পথে রাখা ও ভালো থাকার সব সম্ভাবনা কাজে লাগাতে চায় ‘লাইফটিভি’। তিনি জানান, অনলাইন ভার্সনের পাশাপাশি প্রকাশিত হবে ত্রৈমাসিক আকর্ষণীয় লাইফস্টাইল ম্যাগাজিন - ‘লাইফ’। 


অনুষ্ঠানের বিশেষ অতিথি জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন আশা জানিয়ে বলেন ‘লাইফটিভি’ মানুষের জীবন-মান উন্নয়ন নিয়ে কথা বলবে, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে নিতে বিশেষ ভূমিকা রাখবে। তিনি এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে পাশে থাকার অঙ্গীকার জানান। 


বিশ্বখ্যাত ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল তুলে ধরেন দেশ-বিদেশে নিজের দীর্ঘ অভিজ্ঞতার খ- খ- চিত্র। বলেন, বাংলাদেশের গ্রাম-গঞ্জ তথা প্রত্যন্ত অঞ্চলের তথা মাটি-মানুষের কাছে যেতে হবে। তুলে ধরতে হবে গ্রামীণ জনপদের সাধারণ আটপৌরে জীবন-যাপনের চিত্র। সেখানেই রয়েছে ফ্যাশন কিংবা নিজেকে পূর্ণাঙ্গ করার সব অনুষজ্ঞ। 


সাফল্য কামনা করে সঙ্গীতশিল্পী এ্যান্ড্রু কিশোর বলেন বাংলাদেশের মানুষের কাছে জনপ্রিয় গণমাধ্যম হিসেবে কাজ করবে ‘লাইফটিভি’। এর মাধ্যমে মানুষ বস্তুনিষ্ট তথ্য ও পরিচ্ছন্ন বিনোদন পাবে। 


সাবেক সচিব এবং এ টু আই প্রজেক্টের উদ্যোক্তা, বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের কিউরেটর নজরুল ইসলাম খান বলেন, লাইফস্টাইল নিয়ে তথ্য-প্রযুক্তি জগতে নতুন এই উদ্যোগ নি:সন্দেহে শিশু-কিশোর, তরুণ-তরুণীসহ সব ধরণের মানুষের জীবনবোধ সৃষ্টিতে সহায়ক হবে। নতুন নতুন আইডিয়া নিয়ে তথ্য-প্রযুক্তির সর্বোচ্চ সুযোগ কাজে লাগিয়ে ইতিবাচক গণমাধ্যম প্রতিষ্ঠা তথা বাংলাদেশকে আরো এগিয়ে নিতে ভূমিকা রাখার ক্ষেত্রে অগ্রণী হবে ‘লাইফটিভি’।

 
লাইফটিভি’র উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনায় আরো অংশ নেন সিনিয়র সাংবাদিক রহমান মুস্তাফিজ, পুষ্টিবিদ ইসরাত জাহান, নির্মাতা মোসহীন আলী, সংবাদ পাঠিকা ও ফ্যাশন ডিজাইনার কাজী তামান্না তৃষা, কুক-অ্যান্টস’র নির্বাহী ইনজামামুল হক ঈমন।


এই বিভাগের আরো খবর