ঢাকা, ০৩ জুন বুধবার, ২০২০ || ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
good-food
২৪৯

বগুড়ার নন্দীগ্রামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৭:৪২ ৩ মে ২০২০  

অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোছা: শারমিন আখতার।

অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোছা: শারমিন আখতার।

বগুড়ার নন্দীগ্রামে আজ ৩ মে রবিবার বিকাল সাড়ে ৩ টায় খাদ্য অধিদপ্তরের উদ্যোগে বোরো ধান ও চাল সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে।

দুই কৃষকের  থেকে ১ টন করে মোট দুই টন ধান সংগ্রহের মধ্য দিয়ে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোছা: শারমিন আখতার।

 

ওই সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানা, উপজেলা কৃষি অফিসার আদনান বাবু, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মুশফিকুর রহমান, ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা আশরাফুল আরেফিন প্রমুখ।

 

উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা আশরাফুল আরেফিন এর সাথে কথা বললে তিনি জানান, এ বছর ২৬ টাকা কেজি দরে ২ হাজার ৫৮৮ মেট্রিক টন ধান ক্রয় করা হবে।

 

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোছা:শারমিন আখতার জানান, লটারির মাধ্যমে কৃষকদের তালিকা করা হয়েছে। সরকারী খাদ্য গুদামে বোরো ধান বিক্রয়ে কৃষকরা যাতে সর্বাধিক সুযোগ পায় সেদিকে লক্ষ্য রেখে কাজ করা হবে। ধান সংগ্রহে কোন অনিয়ম সহ্য করা হবেনা।

অর্থনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর