ঢাকা, ০৪ এপ্রিল শনিবার, ২০২০ || ২০ চৈত্র ১৪২৬
good-food
৮৪

বিয়ার গ্রিলসের সঙ্গে বন বাদাড়ে রজনীকান্ত

লাইফ টিভি 24

প্রকাশিত: ২০:০০ ২৯ জানুয়ারি ২০২০  

ব্রিটিশ ‘সারভাইভালিস্ট’ বিয়ার গ্রিলসের জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’। এর একটি পর্বে দেখা যাবে ভারতের তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্তকে।

অনুষ্ঠানটিতে এবারই প্রথম এই অভিনেতাকে দেখা যাবে। জানা গেছে, কর্তৃপক্ষের অনুমতি নিয়ে কর্ণাটকের বান্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টে বিশেষ এই পর্বের শুটিং হচ্ছে। তিনদিন শুটিং চলবে।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ অনুষ্ঠানে দেখা গেছে। গত বছর উত্তরখণ্ডের জিম করবেট ন্যাশানাল পার্কে বিয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে মেতেছিলেন তিনি।

সেই সময় এক বিবৃতিতে মোদি বলেন, বিশ্ব দরবারে ভারতের সমৃদ্ধ প্রাকৃতিক ঐতিহ্য তুলে ধরার জন্য এই শো একটা সুযোগ ছিল। পরিবেশ সংরক্ষণ এবং প্রাকৃতিক পরিবেশে জীবনযাপনের উপর গুরুত্ব দেয়াটাও জরুরি ছিল। তাছাড়া বিয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গলে সময় কাটানোর একটি দুর্দান্ত অভিজ্ঞতা হয়েছে। প্রকৃতির অভিজ্ঞতা লাভের সন্ধানে নানা জায়গায় ঘুরে বেড়ানোটাই তার নেশা।

এছাড়া চ্যানিং ট্যাটাম, ব্রি লারসন, জোয়েল ম্যাকহেল, কারা ডেলেভিন, রব রিগল, আর্মি হ্যামার, ডেভ বাতিস্তার মতো তারকাদের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শোয়ের এই সিজনে দেখা যাবে।