ঢাকা, ২০ নভেম্বর বুধবার, ২০১৯ || ৫ অগ্রাহায়ণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১৬১

আবরারকে পিটিয়ে হত্যা !

বুয়েট ছাত্রের লাশ হলের সিঁড়িতে

প্রকাশিত: ১১:১৫ ৭ অক্টোবর ২০১৯  


বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরেবাংলা হলে আবরার ফাহাদ নামে এক ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার ভোরে তার মরদেহ উদ্ধার করা হয়।


আবরার বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ের (ইইই) বিভাগের লেভেল-২ এর টার্ম ১ এর ছাত্র ছিলেন। তিনি শের-ই বাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন। তার বাড়ি কুষ্টিয়া শহরে। কুষ্টিয়া জেলা স্কুলে স্কুলজীবন শেষ করে নটরডেম কলেজে পড়েন তিনি।

রোববার রাতে তাকে প্রথম ও দ্বিতীয় তলার সিঁড়ির মধ্যবর্তী জায়গায় পাওয়া যায়। পুলিশ ও তার পরিবার জানায়, এ সময় তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

ঢামেকে বুয়েটের ডা. মাসুক এলাহী সাংবাদিকদের বলেন, অন্য ছাত্রদের মাধ্যমে খবর পেয়ে শেরে বাংলা হলের প্রথমতলা ও দ্বিতীয় তলার মাঝামাঝি জায়গায় ফাহাদের নিথর দেহ পড়ে থাকতে দেখি। তার শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন দেখি। পরে বিষয়টি বুয়েট কর্তৃপক্ষ ও পুলিশকে জানানো হয়।

ওই হলের শিক্ষার্থীদের বরাত দিয়ে পুলিশ বলছে, দ্বিতীয় বর্ষের ছাত্র রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আবরারকে হল থেকে ডেকে নিয়ে যায়। পরে রাত ২টার দিকে হলের দ্বিতীয়তলার সিঁড়িতে তার লাশ পড়ে থাকতে দেখা যায়।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন ফাহাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ধারণা করছি রাত দুইটা থেকে আড়াইটার দিকে হত্যার ঘটনা ঘটেছে। আমরা মরদেহ উদ্ধার করেছি ভোরে। তার পায়ের ওপরে আঘাতের চিহ্ন ছিল। কারা তাকে ডেকে নিয়ে হত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি।


এই বিভাগের আরো খবর