ঢাকা, ২১ জুলাই রোববার, ২০২৪ || ৬ শ্রাবণ ১৪৩১
good-food
৮১২

রাজশাহী-কক্সবাজার সরাসরি বিমান চলাচল শুরু

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:৪৪ ১৭ নভেম্বর ২০২২  

রাজশাহী-কক্সবাজার রুটে  বহুল প্রত্যাশিত সরাসরি বিমান চলাচল শুরু হলো। নভোএয়ারের একটি ফ্লাইট চালুর মাধ্যমে বৃহস্পতিবার থেকে এ রুটে বিমান চলাচল শুরু হয়েছে। 

 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বৃহস্পতিবার সকাল ১০টায় শাহ মখদুম বিমানবন্দরে আনুষ্ঠানিকভাবে ফ্লাইটের উদ্বোধন করেন ।

 

অবকাশ যাপনে ৭০ যাত্রী নিয়ে কক্সবাজারের উদ্দেশে পাড়ি জমালো বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। এরই মধ্য দিয়ে পূরণ হল রাজশাহীবাসীর আশা।

 

সকড়পথে রাজশাহী থেকে ১৬ থেকে ১৭ ঘণ্টা সময় লাগলেও আকাশপথে সময় লাগবে মাত্র দেড় ঘণ্টা। এতে উচ্ছ্বসিত ভ্রমণ পিপাসুরা।

 

উদ্বোধনী অনুষ্ঠানে  রাজশাহী সিটি মেয়র বলেন, ‘ভ্রমণপিপাসুদের ভোগান্তি কমার পাশাপাশি এমন সিদ্ধান্ত পর্যটন খাতকে আরও বিকশিত করবে।’


ভ্রমণ প্রিয় মানুষদের জন্য সপ্তাহে দুটি ফ্লাইট চলাচল করলেও চাহিদা বাড়লে ফ্লাইট সংখ্যা  বাড়ানো হবে বলে জানান বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান।

 

জানা গেছে, প্রতি বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী থেকে কক্সবাজারের উদ্দেশে বিমান ছেড়ে যাবে। আর প্রতি রোববার বিকেল ৩টা ৩৫ মিনিটে কক্সবাজার থেকে রাজশাহীর উদ্দেশে রওনা হবে। রাজশাহী-কক্সবাজার রুটে আসন প্রতি সর্বনিম্ন ভাড়া নির্ধারণ করা হয়েছে ৫ হাজার ৯৯০ টাকা।

ভ্রমণ বিভাগের পাঠকপ্রিয় খবর