ঢাকা, ১৭ জুলাই বুধবার, ২০১৯ || ১ শ্রাবণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১২৩

শামির স্ত্রী হাসিন গ্রেফতার

প্রকাশিত: ২০:৪৪ ২৯ এপ্রিল ২০১৯  


ভারত জাতীয় দলের তারকা পেসার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহানকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশের আমরোহার পুলিশ। মেয়েকে নিয়ে মধ্যরাতে শ্বশুরবাড়িতে জোর করে অনুপ্রবেশ, অশান্তি সৃষ্টি হুমকির অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে।

ভারতীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, হাসিন গভীর রাতে শামির পৈতৃক বাড়িতে হাজির হন। ওই সময় আগ্রাসী মেজাজে ছিলেন তিনি। স্বামীর মায়ের সঙ্গে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তা হাতাহাতির দিকে গড়ায়। ফলে পুলিশে খবর দেয়া হয়। 

উত্তরপ্রদেশের সহসপুরের আলি নগরে শামির বাড়ির সামনে থেকে হাসিনকে গ্রেফতার করে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ১৫১ নম্বর ধারা অনুযায়ী, তার নামে চার্জশিট গঠন করা হয়েছে।

জি-নিউজের প্রতিবেদনে বলা হয়, সোমবার সকালে হাসিনকে এসডিএম কোর্ট হাজির করা হয়েছে।

শামি এখন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে আইপিএল খেলছেন। ছেলের অনুপস্থিতিতে সেই বাড়িতে হাসিনের হানার ঘটনা মোটেও ভালো চোখে দেখছেন শ্বশুর-শ্বাশুড়ি। এমনকি প্রতিবেশীরাও তার বিরুদ্ধে বিবৃতি দিয়েছেন।

তবে হাসিনের অভিযোগ, শামিরপ্রভাবেই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

পাঁচ বছর আগে ভালোবেসে হাসিনকে বিয়ে করেন শামি। তাদের সংসারে রয়েছে এক কন্যা সন্তান। কিন্তু কিছুদিন আগে হঠাৎ করেই স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে সামনে আসেন স্ত্রী। এর মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্ক, মারধর, এমনকি ম্যাচ গড়াপেটার অভিযোগও ছিল।