ঢাকা, ১৭ ফেব্রুয়ারি সোমবার, ২০২০ || ৪ ফাল্গুন ১৪২৬
good-food
২১৪

সলমনকেই বিয়ে করতে চান জারিন খান?

লাইফ টিভি 24

প্রকাশিত: ১২:০৫ ১৯ আগস্ট ২০১৯  

সালটা ২০০৯। সদ্য ব্রেক আপ হয়েছে সলমন খান এবং ক্যাটরিনা কইফের। ওই সময় অনেকটা ক্যাটের মতো দেখতে জারিন খানকে বলিউডে নিয়ে এলেন ভাইজান। একসঙ্গে জুটি বাঁধলেন অনিল শর্মা পরিচালিত ছবি ‘বীর’-এ। বলিপাড়ায় গুজব রটেছিল, জারিন খানের প্রেমেই নাকি সে সময় মজেছিলেন সল্লু মিয়াঁ। 
তারপর অনেক দিন কেটে গেছে। জারিনও ধীরে ধীরে তাঁর পসরা জমিয়েছেন সেলুলয়েডে। কিন্তু বলি ইন্ডাস্ট্রির সবচেয়ে‘ এলিজিবল ব্যাচেলর’ সলমনের বিয়ে নিয়ে তাঁর ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই।

সেই হারিয়ে যাওয়া গুজবকে খানিকটা তাজা করে দিল জারিন খানের এক মন্তব্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে বছর বত্রিশের ওই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, সলমন, কর্ণ সিংহ গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কাকে তিনি মারতে চান, কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান এবং কাকেই বা  বিয়ে করতে চান? 
উত্তরে জারিন বলেন, “গৌতম এবং কর্ণ দুজনেই বিবাহিত। বাকি রয়েছেন সলমন। তাই সলমনকেই বিয়ে করতে চাই আমি। নিজের সম্পর্কে এই গুজব রটাতে আমার আপত্তি নেই।”


পাশাপাশি জারিন এ-ও জানান যে, তিনি কাউকেই মারতে চান না এবং বিয়েতেও বিশেষ আস্থা নেই তাঁর। তাঁর মতে বিয়ে একটি নিয়মতান্ত্রিক প্রতিষ্ঠান। কিন্তু বর্তমানে তা হাসিঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে।
জারিন খানকে সর্বশেষ ‘আকসার টু’, ‘হেট স্টোরি থ্রি’ ও ‘১৯২১’ ছবিতে দেখা গিয়েছিল। এবার তেলেগু ছবিতে অভিষেক হতে চলেছে এ সুন্দরী অভিনেত্রীর।
 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর