ঢাকা, ০৫ এপ্রিল রোববার, ২০২০ || ২২ চৈত্র ১৪২৬
good-food
৫২

স্ত্রীর গুগলিতে যেভাবে বোল্ড হন ভুবনেশ্বর

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:২৪ ২৩ মার্চ ২০২০  

স্ত্রী নুপুরের গুগলিতে কীভাবে বোল্ড হয়েছিলেন, তা অকপটে স্বীকার করলেন ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমার। সহধর্মিনী কবে থেকে তার প্রেমিকা, তাও পরিষ্কার করলেন তিনি। করোনাভাইরাস আতঙ্কের আবহে ভুবির এ সাক্ষাৎকার কিছুটা হলেও পরিস্থিতি লাঘব করবে!

ভারতীয় ফাস্ট বোলার জানিয়েছেন, তার ফেসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড চেয়েছিলেন নুপুর। তবে তাতে সম্মতি দেননি তিনি। পরে স্ত্রী-ই তার ফেসবুক প্রোফাইলের পাসওয়ার্ড পরিবর্তন করে দিয়েছিলেন।

অর্থাৎ টিম ইন্ডিয়ার সুইং মাস্টারের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করেছিলেন নুপুর। ভুবনেশ্বর জানিয়েছেন, মাত্র ১৩ বছর বয়সে প্রিয়তমার সঙ্গে তার পরিচয় হয়। এরপর ভালো লাগা ও প্রেম। ম্যারাথন প্রেমপর্ব ও প্রতীক্ষা শেষ হয় ২০১৭ সালে। ওই বছরই দীর্ঘদিনের প্রেমিকাকে স্ত্রী হিসেবে আপন করে নেন তিনি।

২০১২ সালে ভারত জাতীয় দলের জার্সিতে ইন্টারন্যাশনাল ক্রিকেটে অভিষেক ঘটে ভুবনেশ্বরের। ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক বলেই পাকিস্তানের তারকা ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজকে ক্লিন বোল্ড করেন তিনি। ওই দিনের কথা স্মরণ করেছেন তার স্ত্রী।

নুপুর বলেন, সেসময় হোস্টেলে থেকে পড়াশোনা করতেন তিনি। বন্ধু-বান্ধবীরা ভুবির সঙ্গে তার সম্পর্কের কথা জানতেন না। তা সত্ত্বেও ম্যাচ শেষে সবাই ডানহাতি পেসারের প্রশংসা করছেন দেখে খুশি হয়েছিলেন ললনা।

২০১৯ বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে খেলার সময় চোট পান ভুবনেশ্বর। ফলে বৈশ্বিক ক্রিকেট টুর্নামেন্ট থেকে ছিটকে যান তিনি। পরে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে তার ফিটনেস ট্রেনিং চলে। এরপর দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলে প্রত্যাবর্তন করেন ৩০ বছর বয়সী ফাস্ট বোলার।

কিন্তু ব্যাথা আবার চাড়া দেয়ায় ভুবনেশ্বরকে ফের বিশ্রামে যেতে হয়। পুরোপুরি ফিট হয়ে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে টিম ইন্ডিয়ায় ফেরেন তিনি। কিন্তু করোনাভাইরাসের জন্য খেলা বাতিল হয়ে যায়। ফলশ্রুতিতে আসন্ন আইপিএলকে পাখির চোখ করেছেন ভুবি।

সাক্ষাৎকার বিভাগের পাঠকপ্রিয় খবর