ঢাকা, ১৯ মে রোববার, ২০১৯ || ৫ জ্যৈষ্ঠ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৩৮

স্বাধীনতার ৫০ বছরপূর্তির আগেই সফল হব: কামাল হোসেন

প্রকাশিত: ২১:২৬ ২০ এপ্রিল ২০১৯  


গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা ড. কামাল হোসেন বলেছেন, দেশের জনগণ আন্দোলনের মাধ্যমে সফল হবে। আমরা স্বাধীনতার ৫০ বর্ষ পূর্তির আগেই সফল হব।
শনিবার রাজধানীর আরামবাগের ইডেন কমপ্লেক্সে গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে দলের নির্বাহী কমিটির বৈঠকে  তিনি এ কথা বলেন।
গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের ৮৩তম জন্মদিন উপলক্ষে এ সভা আহ্বান করে।
জন্মদিনে নেতাকর্মীদের ফুলেল ভালবাসায় সিক্ত হন ড. কামাল হোসেন। তিনি দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে জন্মদিনের কেক কাটেন।
কামাল হোসেন  বলেন, গণফোরাম এখন আগের চেয়ে শক্তিশালী। আরও শক্তিশালী করতে দলীয় নেতাকর্মীদের এগিয়ে আসতে হবে।
তিনি বলেন, দেশ এগিয়ে যাবে। গণতান্ত্রিক আন্দোলনে সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে। 
গণফোরামে  যোগ দেয়া নেতাদের তিনি বলেন, তারা প্রত্যেকেই বিশিষ্ট ব্যক্তি। তারা নিজ নিজ জায়গায় বিখ্যাত এবং গ্রহণযোগ্য।
 কামাল বলেন, যে পরিবর্তন সবাই চাচ্ছে সেটা হচ্ছে কার্যকর গণতন্ত্র। আমাদের এই গঠনমূলক রাজনীতির মধ্য দিয়ে, গঠনমূলক কর্মসূচির ভিত্তিতে যে রাজনীতি দেশে গড়ে উঠছে, তার মধ্য দিয়ে আগামীতে দেশে আকাঙ্ক্ষিত পরিবর্তন আমরা আনতে পারব।
গণফোরামকে শক্তিশালী করার উপর জোর দিয়ে কামাল হোসেন বলেন, আমাদের মনে রাখতে হবে শক্তিশালী সংগঠন ছাড়া দেশে পরিবর্তন আনা যাবে না। আমরা টাকার বিনিময়ে রাজনীতি করি না। আমরা ধর্মকে কাজে লাগিয়ে রাজনীতি করি না। আমরা জনগণের ওপর ভিত্তি করি অসাম্প্রদায়িক রাজনীতি করি।
দলের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু দলের সভাপতি ড. কামাল হোসেনকে কেক খাইয়ে দেন।
এসময়  গণফোরাম নেতা মফিজুল ইসলাম খান কামাল, আলতাফ হোসেন, সিরাজুল হক, অধ্যাপক আবু সাইয়িদ, ড. রেজা কিবরিয়া, আ ম সা আ আমিন, মহসিন রশিদ, জগলুল হায়দার আফ্রিক, মোশতাক আহমেদ, রফিকুল ইসলাম পথিক প্রমুখ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর