ঢাকা, ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০২০ || ৯ আশ্বিন ১৪২৭
good-food
২০২

হাইলি হাম্বেল’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর মনিকা

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৯:১৯ ৫ জানুয়ারি ২০২০  

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘হাইলি হাম্বেল’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বাংলাদেশি মেয়ে মডেল মনিকা হক। এটি ডিসেম্বর থেকে কার্যকর হচ্ছে।

এ উপলক্ষে সম্প্রতি ম্যানহাটনে এক জমকালো অনুষ্ঠানে হাজির হন বাংলাদেশি-আমেরিকান মনিকা।


 
গোলাপি রঙের ওয়ান স্ট্র্যাপলেস একটি ইভিনিং গাউনের সঙ্গে গোলাপি লিপস্টিক, চুলের কালার ছিল বারগুন্ডি। অনুষ্ঠানে সবার মধ্যমণি হয়ে উঠা মনিকাকে দেখতেও দুদান্ত লাগছিল তখন।

মনিকাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তুলে ধরতে ‘ওয়েস্টচেস্টার ফ্যাশন উইকের’ প্রতিষ্ঠাতা জো কর্বালিস এ গ্র্যান্ড পার্টির আয়োজন করেন। অনুষ্ঠান প্রযোজনা করেন মার্ক ডি আলউইস ও পরিচালনা করেন জো কর্বালিস।


 
এসময় ‘হাইলি হাম্বেল’র প্রতিষ্ঠাতা লুকনার ডোম্পিয়ারে এক অফিসিয়াল ঘোষণায় জানান, আগামী কয়েক বছর সুপার মডেল মনিকাই থাকবেন ‘হাইলি হাম্বেল’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে মনিকা বলেন, ‘আমি দারুণ খুশি। ‘হাইলি হাম্বেল’র মতো ফ্যাশনেবল একটি পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান আমাকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেড করেছে। আমার আরও ভালো লাগছে যে, এ পোশাকের মূল স্লোগানই হচ্ছে- ‘শক্তিই সুন্দর’।

এসময় ঢাকা জেলার সূর্যনগরের কন্যা মনিকা বৈশ্বিক উষ্ণতা থেকে বাঁচতে যেখানে সেখানে পলিথিন ব্যাগ, পেপার ন্যাপকিন, কাগজের টুকরো ও চাপের খালিক ব্যাগ না ফেলতে সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ফ্যাশন জগতের তারকাদের প্রায় সবাই মনিকার রূপেরও প্রশংসা করেন।

উল্লেখ্য, বছর বিশ আগে যুক্তরাষ্ট্রে পাড়ি জমানো মনিকা হক লন্ডনে বার্মিংহাম কলেজে পড়াশোনা করছেন। গেল তিন বছর ধরে নিউইয়র্কে ‘উইমেন্স কমিউনিটি এম্পাওয়ারমেন্ট’ নামে একটি অলাভজনক সংগঠনের প্রেসিডেন্ট হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি। তার বাবা আজিজুল হক বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত চিফ ইঞ্জিনিয়ার।