ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১
good-food
২৬৩

গাজীপুরে দুটি বাসে আগুন

লাইফ টিভি 24

প্রকাশিত: ০০:২০ ১১ জানুয়ারি ২০২৩  

গাজীপুর মহানগরের ছয়দানা এলাকায় শ্রমিক নিহতের গুজবে দুটি বাসে আগুন দিয়েছে উত্তেজিত শ্রমিকরা। এছাড়া এসময় কয়েকটি বাসে ভাঙচুর চালানো হয়। মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ছয়দানা এলাকায় এ ঘটনা ঘটে। এতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, অনাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এক গার্মেন্টস শ্রমিকের মৃত্যু হয়েছে এমন গুজব ছড়িয়ে পড়লে উত্তেজিত শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে অনাবিল পরিবহনের দুটি বাসে আগুন দেয় এবং কয়েকটি গাড়িতে ভাঙচুর করে।

 

গাজীপুর ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক আব্দুল আল আরেফিন জানান, বাসে উত্তেজিত জনতার দেওয়া আগুন লাগার খবরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানাতে পারব।

 

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার মো. আলমগীর হোসেন বলেন, বাসের ধাক্কায় আহত শ্রমিককে তায়রুন্নেসা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার নাম-পরিচয় এখনো জানা যায়নি। বাসের ধাক্কায় ওই শ্রমিক নিহতের গুজবে উত্তেজিত হয়ে শ্রমিকরা অনাবিল পরিবহনের দুটি বাসে আগুন দেয় এবং কয়েকটি যানবাহনে ভাঙচুর করে মহাসড়কে অবস্থান নেয়।