ঢাকা, ২৪ এপ্রিল বুধবার, ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১
good-food
৩৪৪

ট্রেনের আগাম টিকিট বিক্রি: মহিলা কাউন্টারে মারামারি

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:৫৬ ১ জুলাই ২০২২  

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুক্রবার (১ জুলাই) থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। সকাল ৮টা থেকে টিকিট বিক্রি শুরু হয়। একপর্যায়ে নারীদের কাউন্টারে মারামারির ঘটনা ঘটে। প্রচণ্ড ভীড়ের কারণে সংঘর্ষে জড়িয়ে পড়েন। 

 

শুক্রবার ৫ জুলাইয়ের টিকিট দেয়া হয়েছে। যাত্রীরা অভিযোগ করেন, প্রথম দিন ৩ ঘণ্টার মধ্যে প্রায় সব টিকিট শেষ হয়ে যায়। দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে টিকিট না মেলায় ক্ষোভ প্রকাশ করেন টিকিট প্রত্যাশীরা।

 

কমলাপুর রেলস্টেশনে টিকিটের জন্য বৃহস্পতিবার রাত থেকে কাউন্টারে অবস্থান নেন টিকিট প্রত্যাশীরা। ঢাকায় ছয় স্টেশন এবং গাজীপুরের জয়দেবপুর স্টেশনে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। এর মধ্যে কমলাপুরে উত্তরাঞ্চলগামী আন্তঃনগর ট্রেন, আর রাজশাহী ও খুলনাগামী ট্রেনের টিকিট কমলাপুর শহরতলী প্ল্যাটফর্ম থেকে বিক্রি করা হচ্ছে।

 

ঢাকা বিমানবন্দর থেকে চট্টগ্রাম ও নোয়াখালীগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে। তেজগাঁও রেলস্টেশনে পাওয়া যাচ্ছে ময়মনসিংহ, জামালপুর ও দেওয়ানগঞ্জগামী ট্রেনের টিকিট।

 

ঢাকা ক্যান্টনমেন্ট স্টেশনে মিলছে মোহনগঞ্জগামী মোহনগঞ্জ ও হাওর এক্সপ্রেস ট্রেনের টিকিট। ফুলবাড়িয়া রেলস্টেশন থেকে সিলেট ও কিশোরগঞ্জগামী ট্রেনের টিকিট পাওয়া যাচ্ছে।

 

২ জুলাই মিলবে ৬ জুলাইয়ের টিকিট। ৩ জুলাই দেয়া হবে ৭ জুলাইয়ের টিকিট। ৪ জুলাই পাওয়া যাবে ৮ জুলাইয়ের টিকিট এবং ৫ জুলাই দেয়া হবে ৯ জুলাইয়ের টিকিট। ৭ জুলাই থেকে ফিরতি টিকিট বিক্রি শুরু হবে।