ঢাকা, ০২ মে বৃহস্পতিবার, ২০২৪ || ১৯ বৈশাখ ১৪৩১
good-food
১১৪

নির্বাচন বানচাল করতে না পেরে অগ্নিসন্ত্রাস করছে বিএনপি

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:১০ ৬ জানুয়ারি ২০২৪  

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচন বানচাল করতে না পেরে দেশব্যাপী ফের অগ্নিসন্ত্রাস শুরু করেছে বিএনপি। আওয়ামী লীগ আরেকবার ক্ষমতায় এলে এসব অগ্নিসন্ত্রাসী ও  মদদদাতাদের নির্মূল করা হবে।

শনিবার (০৬ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের দেওয়ানজি পুকুরপারের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।

এসময় ঢাকায় ট্রেনে আগুন দেওয়ার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী। রাজনীতির নামে বিএনপি নাশকতার মহোৎসবে মেতেছে বলে মন্তব্য করেন হাছান মাহমুদ।

ড. হাছান মাহমুদ বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশেই শুক্রবার রাতে ঢাকার গোপীবাগে সন্ত্রাসীরা ট্রেনে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। এ ছাড়া দেশের বিভিন্ন এলাকায় স্কুল ও নির্বাচন কেন্দ্রে আগুন দিয়ে ভোটারদের মাঝে ভীতি সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে সাধারণ মানুষের মাঝে যে উচ্ছাস তৈরি হয়েছে তা কয়েকজন অগ্নিসন্ত্রাসীর অপতৎপরতায় ম্লান হবে না।’

জাতীয় ও আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের রায় নিয়ে আগামীকাল ৫ম বারের মতো আওয়ামীলীগ ফের ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেন হাছান মাহমুদ।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর