ঢাকা, ০৬ মে সোমবার, ২০২৪ || ২৩ বৈশাখ ১৪৩১
good-food
২৫৫

প্রধানমন্ত্রীর নির্দেশে অবসর ভাঙলেন তামিম

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৯:৩৬ ৭ জুলাই ২০২৩  

প্রধানমন্ত্রীর নির্দেশে অবসর ভেঙ্গে দলে ফিরলেন ওপেনার তামিম ইকবাল। তবে দেড় মাস থাকবেন ছুটিতে। এরপর এশিয়াকাপ থেকে তাকে অধিনায়ক হিসেবে জাতীয় দলে দেখা যাবে।

 

জাতীয় দলে ফেরায় উচ্ছ্বসিত দেশে বিদেশের তামিমভক্তরা। প্রিয় খেলোয়াড়কে দলে ফেরানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন ক্রিকেট প্রেমিরা।

 

জাতীয় দলে ফেরার খবরে তামিমের বাসা থেকে মিষ্টি বিতরণ করতে দেখা গেছে ভক্তদেরকে। দেশ বিদেশে বিভিন্ন স্থানে তামিম জাতীয় দলে ফেরার আনন্দে উচ্ছসিত ও আনন্দ মিছিল করতে দেখে গেছে।

 

শুক্রবার (৭ জুলাই) বিকেল ৪টার দিকে গণভবনের যাওয়ার সময় তার সঙ্গে ছিলেন মাশরাফি বিন মোর্ত্তাজা। এর আগে তামিমকে সঙ্গে আনেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। সন্ধা ছয়টার দিকে তিনি গণভবন থেকে বের হন। বের হওয়ার সময় তার সঙ্গে বিসিবির পরিচালক নাজমুল হাসান পাপন সাথে ছিলেন। 

 

গণভবন থেকে বেরিয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়ে তামিম বলেন, ‘আজ দুপুরবেলায় আমাকে মাননীয় প্রধানমন্ত্রী তার বাসায় দাওয়াত করেছিলেন। উনার সঙ্গে অনেকক্ষণ আমরা আলোচনা করেছি। উনি আমাকে নির্দেশ দিয়েছেন খেলায় ফিরে আসতে। আমি আমার রিটায়ারমেন্ট এই মুহূর্তে তুলে নিচ্ছি। কারণ আমি সবাইকে না বলতে পারি, কিন্তু দেশের যিনি সবচেয়ে বড় ব্যক্তি, তাকে না বলা আমার পক্ষে অসম্ভব। তাতে অবশ্যই পাপন ভাই ও মাশরাফী ভাইয়ের বড় ভূমিকা ছিল। মাশরাফী ভাই আমাকে ডেকে নিয়েছেন। পাপন ভাই সঙ্গে ছিলেন। প্রধানমন্ত্রী আমাকে দেড় মাসের জন্য একটা ছুটিও দিয়েছেন।’

 

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেন বাংলাদেশের তারকা ক্রিকেটার তামিম ইকবাল। বৃহস্পতিবার (৬ জুলাই) চট্টগ্রামের একটি হোটেলে সংবাদ সম্মেলনে তিনি এ সিদ্ধান্তের কথা জানান। এরপর রাতেই বিসিবির নেতৃবৃন্দ সভা করে। তাতে সভাপতি নাজমুল আহসান পাপন জানান তামিমের অবসরের ঘোষণার বিষয়ে তিনি কিছুই জানতেন না। তাকে এসএমএস পাঠানো হয়েছে। অপেক্ষা করছিলেন। 

বাংলাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর