ঢাকা, ০২ মে বৃহস্পতিবার, ২০২৪ || ১৯ বৈশাখ ১৪৩১
good-food
২৮৮

রাজশাহীতে আবারও পেট্রোলবোমার আগুনে পুড়লো ট্রাক

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৫:১৭ ২১ নভেম্বর ২০২৩  

রাজশাহীতে আবারও পেট্রোলবোমার আগুনে পুড়ল রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক। মঙ্গলবার (২১ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে নগরীর শিরোইল মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

 

বোয়ালিয়া মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, শোভন এন্টারপ্রাইজ নামের একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-২৫৭৯) নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম আয়রন মার্কেটের ২২ নম্বর দোকানের সামনে পার্কিং করা ছিল। ভোরে দুটি মোটরসাইকেলে ছয়জন দুর্বৃত্ত গিয়ে ট্রাকটিতে পেট্রোলবোমা ছুঁড়ে আগুন দিয়ে চলে যায়।

 

ওসি বলেন, প্রথমে স্থানীয়রা আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন এবং নেভানোর চেষ্টা করে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই ট্রাকের সামনের অংশের অনেকটা পুড়ে যায়।

 

সোহরাওয়ার্দী বলেন, কে বা কারা আগুন দিয়েছে সেটা জানা যায়নি। তবে তাদের শনাক্ত করতে তদন্ত চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

এর আগে গত রোববার রাতে রাজশাহীর গোদাগাড়ীর উদপুর ও পুঠিয়ার ধোপাপাড়া এলাকায় পেট্রোল বোমা ছুঁড়ে চলন্ত দুটি বাসে আগুন দেয় হরতাল-অবরোধ সমর্থকরা। এছাড়াও গত ১৫ নভেম্বর রাতে মোহনপুরের খারইল এলাকায় পার্ট ভর্তি ট্রাক ও গত ৬ নভেম্বর নন্দনহাট এলাকায় মাছের খাবারের ট্রাকে একইভাবে পেট্রোলবোমা ছুঁড়ে আগুন দেওয়া হয়।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর