ঢাকা, ২৮ এপ্রিল রোববার, ২০২৪ || ১৫ বৈশাখ ১৪৩১
good-food
১৫৪৫

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত সাংবাদিক আনোয়ার হক

লাইফ টিভি 24

প্রকাশিত: ২০:৪৮ ১৪ ফেব্রুয়ারি ২০২৪  

জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সিনিয়র সদস্য এবং লাইফ টিভির এডিটর ইন চিফ, বিশিষ্ট মিডিয়া ও ব্র্যান্ডিং ব্যক্তিত্ব আনোয়ার হক সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন।

 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে শাহবাগ থেকে মোটরসাইকেলযোগে মিন্টু রোডের দিকে যাচ্ছিলেন তিনি। তাকে বহনকারী মোটরসাইকেলটি হোটেল ইন্টারকন্টিনেন্টাল পুলিশ বক্স পার হওয়ার পর মুহূর্তেই হঠাৎ বেপরোয়া গতিতে একটি কালো রঙের জিপ গাড়ি সজোরে আঘাত করে। এসময় আনোয়ার হক এবং মোটরসাইকেল চালক রাস্তায় ছিটকে পড়েন। মাথা, পা, হাঁটু, হাতের কনুই, বুক, কান ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন।

 

আনোয়ার হক জানান, বেপরোয়া ঐ গাড়িটি রং সাইডে এসে তাদের মোটরসাইকেলকে সজোরে পিষে দিয়ে কয়েক সেকেন্ড দাঁড়িয়ে থেকে দ্রুত মিন্টু রোডের দিকে পালিয়ে যায়।

 

পাশে এক সাইকেল আরোহী গাড়িটির নম্বর (ঢাকা-মেট্রো ঘ - ২১১০১৩) নিয়েছেন জানিয়ে তিনি বলেন, পাশের পুলিশ বক্সের এক সার্জেন্টকে (চন্দন) ওই নম্বর দেওয়া হয়েছে। তবে ওই এলাকায় কর্তব্যরত কোনও ট্রাফিক পুলিশের তাৎক্ষণিক সহযোগিতা পাওয়া যায়নি।

 

এ ব্যাপারে রাজধানীর রমনা থানায় এজাহার দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

 

ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ ক্র্যাব নেতৃবৃন্দ ওই গাড়িটি শনাক্ত করে চালককে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

 

আলাদা বিবৃতিতে ওই বেপরোয়া চালকের গ্রেফতার ও বিচার দাবি করেছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুকুর আলী শুভ ও সাধারণ সম্পাদক মহি উদ্দিন। 

মিডিয়া বিভাগের পাঠকপ্রিয় খবর