ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১
good-food
৩০৮

সুন্দরী হওয়ার লোভে চেহারাই পাল্টে ফেললেন ক্যাটরিনা

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৫:১১ ৩ নভেম্বর ২০২২  

তিনি এমনিতেই সুন্দরী। কিন্তু অধিক সুন্দরী হওয়ার লোভে শেষমেষ নিজের চেহারাটাই পাল্টে ফিরলেন বলিউড অভিনেত্রী কাটরিনা কাইফ। সুন্দরী হওয়ার লোভে যে কাজটি তিনি করেছেন তা করার পর তাকে বিউটি কুইন বলতে নারাজ ভক্তরা। বলিউডের বুকে এমন ভিনদেশী সুন্দরী পাওয়া ভীষণ বিরল। তাই ক্যাটরিনার সৌন্দর্যে এমনিতেই মেতে থাকতেন ভক্তরা। তাহলে কেন এমন কাজ করে বসলেন তিনি?

 

সম্প্রতি ‘ভুত পুলিশ’ সিনেমার প্রচারে বিগ বসে হাজির হয়েছিলেন ক্যাট। অভিনেত্রীর নতুন চেহারা দিকে রীতিমতো চমকে যান অনুরাগীরা। প্লাস্টিক সার্জারি করিয়ে একেবারে নিজেকে সম্পূর্ণরূপে বদলে ফেলেছেন তিনি।

প্রসঙ্গত, ক্যাটরিনা সৌন্দর্য বাড়ানোর জন্য ঠোঁটের সার্জারি করিয়ে ফিলার করেছেন, যাতে তার পাতলা ঠোঁট মোটা হয়েছে। পাশাপাশি ডবল চিন থাকতে তিনি এমন কাজ করেছেন, যার ফলে তার চোখ আরও ছোট হয়ে গেছে। হাসতে গেলে চোখ একেবারে বুজে যাচ্ছে।

হতাশ নেটিজেনদের বক্তব্য অনুসারে, বার্বি ডল থেকে পাফার ফিস হয়ে গেলেন ক্যাটরিনা। তার অনুরাগীরা নতুন এ চেহারা দেখে একেবারেই খুশি হননি। বড় মন ভেঙে গেছে তাদের। অভিনেত্রীর এ নতুন রূপ দেখে কেউ কেউ লিখেছেন, এতবার অস্ত্রোপচার করিয়েছেন আর কেমন লাগবে আপনাকে।

 

আবার কেউ কেউ অবাক হয়ে প্রশ্ন করেছেন, এতবার কেন অস্ত্রোপচার করেন যে নিজের আসল চেহারাই পাল্টে যায়। হতাশা নিয়ে আবার কেউ লিখেছেন, নিজের সুন্দর মুখটা একেবারে নষ্ট করে ফেলেছেন।