ঢাকা, ০৬ মে সোমবার, ২০২৪ || ২৩ বৈশাখ ১৪৩১
good-food
২৪০

হজে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:১৬ ২১ জুন ২০২৩  

সৌদি আরব সরকারের রাজকীয় অতিথি হিসেবে হজ করতে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। আগামী শুক্রবার তিনি সৌদি আরবে যাচ্ছেন। সূত্র: বাসস

 

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন বুধবার (২১ জুন) হজে যাবার বিষয়টি গণমাধ্যমকে জানান। তিনি বলেন, রাষ্ট্রপতি শুক্রবার বিকেলে রাজকীয় অতিথি হিসেবে পবিত্র হজ পালনে সৌদি আরব যাবেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের  ভিভিআইপি বিমান (ফ্লাইট নম্বর: বিজি ৩৩১) রাষ্ট্রপতি, তার স্ত্রী ড. রেবেকা সুলতানা ও অন্যান্য সফরসঙ্গীদের নিয়ে দুপুর ২টা ৩০ মিনিটে হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দেবে।

 

তিনি জানান, সময়সূচি অনুযায়ী বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে জেদ্দায় অবতরণ করবেন রাষ্ট্রপ্রধান। সেখানে অবস্থানকালে তিনি আল সাফা রয়্যাল প্যালেসে অবস্থান করবেন। হজের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করে রাষ্ট্রপতি সাহাবুদ্দিন ১ জুলাই মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর মাজার জিয়ারতের জন্য মদিনায় যাবেন।

 

হজ ও জিয়ারত পালনে সৌদি আরবে ১০ দিনের সফর শেষে রাষ্ট্রপতি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি বিমানে (ফ্লাইট নম্বর: বিজি ৩৩৮) ২ জুলাই মদিনার প্রিন্স মোহাম্মদ বিন আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

বাংলাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর