ঢাকা, ১৯ জুন বুধবার, ২০২৪ || ৫ আষাঢ় ১৪৩১
good-food
৩১

কঙ্গনাকে থাপ্পড় মারা কনস্টেবল গ্রেফতার

লাইফ টিভি 24

প্রকাশিত: ০১:১৮ ৮ জুন ২০২৪  

ভারতে লোকসভা নির্বাচনে হিমাচলপ্রদেশ থেকে সংসদ সদস্য হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে দুই দিন না যেতেই বিমানবন্দরে এক নিরাপত্তারক্ষীর হাতে চড় খেয়ে বসেছেন তিনি। খোদ নিজেই এই অভিযোগ করেছেন। তার অভিযোগ, অতর্কিতভাবে চড় মারা হয়েছে তাকে।

 

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ইতোমধ্যে থাপ্পড় মারা সেই নারী কনস্টেবলকে বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি গ্রেফতারও করা হয়েছে। শুক্রবার (৭ জুন) তাকে বহিষ্কার ও গ্রেফতার করা হয়েছে।

 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, অভিযুক্ত ওই নিরাপত্তাকর্মীর নাম কুলবিন্দর কৌর। তিনি সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের সদস্য। বৃহস্পতিবার (৬ জুন) হিমাচল প্রদেশের মাণ্ডি থেকে দিল্লি যাচ্ছিলেন কঙ্গনা। দুপুর সাড়ে ৩টা নাগাদ হরিয়ানার চণ্ডীগড় বিমানবন্দরে গেলে তাকে থাপ্পড় মারেন কৌর।

 

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে ছড়িয়ে পড়া এক ভিডিওতে কৌরকে বলতে দেখা যাচ্ছে, আমি চড় মেরেছি। কারণ উনি (কঙ্গনা) কৃষক আন্দোলনের বিরুদ্ধে মন্তব্য করেছিলেন। অভিনেত্রী বলেছিলেন, নারীরা ১০০ রুপির জন্য কৃষকদের প্রতিবাদে যোগ দিয়েছিলেন। উনি কী বসে ছিলেন? আমার মা কিন্তু প্রতিবাদে বসেছিলেন।

 

২০২০ সালে কৃষক আন্দোলনে উত্তাল হয় ভারত। সেসময় বলিউড অভিনেত্রী কঙ্গনা এক বৃদ্ধার ছবি পোস্ট করে দাবি করেন, তিনি বিলকিস বানো, শাহিন বাগ আন্দোলনের অন্যতম মুখ। ১০০ টাকায় ভাড়া পাওয়া যায় তাকে। এ নিয়ে দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর