ঢাকা, ১৪ জুলাই মঙ্গলবার, ২০২০ || ৩০ আষাঢ় ১৪২৭
good-food
১৫১

করোনায় বন্ধুর লাশ দাফন করে কাঁদলেন খোরশেদ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:২০ ২৬ জুন ২০২০  

করোনায় আক্রান্ত হওয়া বন্ধুর লাশ দাফন করতে গিয়ে কেঁদেছেন নারায়ণগঞ্জের আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। বৃহস্পতিবার খোরশেদ তার ৮৯তম দাফন কার্যক্রমে নিজের বন্ধুর লাশ দাফন করেন। 

এসময় পিতার কাঁধেও উঠে সন্তানের লাশ। মারা যাওয়া কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের ডিজিএম ইমতিয়াজ শাকিল ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। তিনি কাউন্সিলর খোরশেদের সঙ্গে ১৯৯০ সালে একসঙ্গে এসএসসি পরীক্ষা দিয়েছেন।

খোরশেদ জানান, আমার বন্ধুকেও আজ করোনায় প্রাণ দিতে হলো। আমরা তার দাফন করেছি। যখন লাশ নিয়ে যাচ্ছিলাম কবরস্থানের দিকে তখন তার বাবা বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন এসে বলেন 'লাশটা আমার কাধে দাও'। কি কষ্টের কথা, একমাত্র সন্তানের লাশ কাধে নিয়ে কবর দিতে যাচ্ছেন পিতা। শুনেই আমার শরীরের সকল পশম দাঁড়িয়ে গিয়েছিল। অনেক কষ্ট করেও চোখের পানি ধরে রাখতে পারিনি। করোনার মধ্যে কত লাশ দাফন করেছি...এক কষ্ট পাইনি। 

অশ্রুসজল কণ্ঠে খোরশেদ বলেন, আল্লাহ আমাদের সকলের সহায় হন। বাবার কাঁধে সন্তানের লাশ যে কতটা ভারি সেটা শুধু যে বাবার সন্তান চলে যায় সেই বুঝে। আমরা করোনায় আর একটি মৃত্যুও দেখতে চাই না। দয়া করে আপনারা সকলে সচেতন হোন।