ঢাকা, ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০১৯ || ২ আশ্বিন ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১০৭

খোলামেলা পোশাক নিয়ে মুখ খুললেন সায়ন্তনী

প্রকাশিত: ১৮:৫৮ ২ আগস্ট ২০১৯  


কি বলিউড, কি টালিউড কিংবা ঢালিউড- সর্বত্রই এখন চলচ্চিত্রে খোলামেলা পোশাকের রমরমা অবস্থা। পরিচালক-প্রযোজকদের খুশি করে রাতারাতি তারকারও বনে যাচ্ছেন অনেকে। তবে শরীর দেখিয়ে খোলামেলা পোশাক পরলেই যে অভিনেত্রী হওয়া যায় না এটিও হৃদয়ে ধারণ করেন অনেখে। তাদেরই একজন ওপার বাংলার অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা।

সম্প্রতি একটি ওয়েব সিরিজের কাজ করেছেন তিনি। কাজ করছেন আরও বেশকিছু মাধ্যমে। আর সদ্য শেষ হওয়া এই ওয়েব সিরিজের নাম ‘হেডকোয়ার্টার্স লালবাজার’। লালবাজারের বিভিন্ন ঘটনা নিয়ে এই ওয়েব সিরিজটি পরিচালনা করেন সায়ন্তন ঘোষাল।

সায়ন্তনী বলেন, ‘এখানে আমার চরিত্রের নাম রুবি যে কিনা এসকর্ট করে একটা সময় অপরাধ জগতের সাথে জড়িয়ে পড়ে। কাজটা করে খুব ভাল লাগছে।’

তিনি আরও বলেন, এই মুহূর্তে আমি সিনেমা ছাড়া আর কিছু করছি না। খুব সুন্দর গল্পের একটা কাজ তাই ওয়েব সিরিজটিতে কাজ করেছি। কাজটা করতে পেরে ভাল লাগছে।

সোস্যাল মিডিয়ায় বেশ খোলামেলা ছবি প্রকাশ করেন সায়ন্তনী। এ নিয়ে অনেক সময় শোবিজে বিতর্ক হয়েছে। খোলামেলা ফটোশুট, সুইমিং স্যুটে তাকে প্রায়ই দেখা যায়। এমন ফটোশুটের জন্যই কি কাজ পাওয়া? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘একদমই না। সুইমিং স্যুট পরে ছবি তুললেই যদি কাজ পাওয়া যেত, তা হলে ‘তিনকন্যা’ ছবিতে বাড়ির কাজের মেয়ের চরিত্র পেতাম না।’

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ‘হেডকোয়ার্টার্স লালবাজার’ এই ওয়েব সিরিজটি হিন্দি আর বাংলা দুই ভাষাতেই হচ্ছে।

গল্পের প্রথম সিরিজে সব্যসাচী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, সৌরসেনী, অনির্বাণ ভট্টাচার্য সহ আরও অনেকেই অভিনয় করছেন।