ঢাকা, ০৬ জুলাই সোমবার, ২০২০ || ২২ আষাঢ় ১৪২৭
good-food
১০০

দিনাজপুরে যুব মহিলা লীগের ৩ নেত্রীকে বহিষ্কার

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৩:০৪ ১৭ মার্চ ২০২০  

সংগঠন পরিপন্থী অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে দিনাজপুর পৌর যুব মহিলা লীগ ও বিরামপুর পৌর যুব মহিলা লীগের ৩ নেত্রীকে বহিষ্কার করা হয়েছে।

রোববার বাংলাদেশ যুব মহিলা লীগ দিনাজপুর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বহিষ্কৃত নেতাদের দ্বারা কোনো অপকর্মের ঘটনা ঘটলে জেলা যুব মহিলা লীগ কোনো দায়ভার বহন করবে না।

বহিষ্কার হওয়া নেত্রীরা হলেন, দিনাজপুর সদর উপজেলার পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক বাবলী আকতার পিংকি এবং বিরামপুর উপজেলার পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার ও সাধারণ সম্পাদক উন্মে হাবিবা।


দিনাজপুর যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা বলেন, পৌর যুব মহিলা লীগের এই তিন নেত্রীর বিষয়ে বিভিন্ন ধরণের অপকর্মের অভিযোগ আমাদের কাছে আসে। আমরা তাৎক্ষণিকভাবে যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে পাঠাই। কেন্দ্রীয় কমিটি তার বিরুদ্ধে পদক্ষেপ নিতে বললে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাসুদা বেগম মুক্তা বলেন, যুব মহিলা লীগের গঠনতন্ত্রের ২২ এর (ক) উপধারা মোতাবেক তিন নেত্রীকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারের আদেশ কেন্দ্রীয় যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হয়েছে। এখন থেকে তারা আমাদের দলীয় কোনো কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবে না।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর