ঢাকা, ২৬ ফেব্রুয়ারি বুধবার, ২০২০ || ১৪ ফাল্গুন ১৪২৬
good-food
৮৬

পরকীয়ার অভিযোগে গ্রেপ্তার খালেদার আইনজীবী কায়সার কারাগারে

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:১৪ ৫ ডিসেম্বর ২০১৯  

নিজের এক জুনিয়র আইনজীবীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে গ্রেপ্তার বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালকে আদালতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।
কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার রাতে পান্থপথের স্কয়ার হাসপাতালের সামনে থেকে কায়সারকে আটক করা হয়। তার সহকারী অপর আইনজীবী আতিকুর রহমানের করা মামলায় পরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। মামলায় আতিকুর প্রতারণার অভিযোগ তুলেছেন। মামলার একমাত্র আসামি ব্যারিস্টার কায়সার।
পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জানান, আতিকুরের বাসায় যাওয়া-আসার সুবাদে কায়সারের সঙ্গে তার স্ত্রীর পরিচয় হয়। সেই সূত্র ধরে আতিকুরের স্ত্রীকে নিয়মিত উপহার পাঠান কায়সার। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে সন্দেহ দানা বাঁধে। কিন্তু এর কোনো সুরাহা না পেয়ে ওই ব্যারিস্টার চুপ করে থাকেন।
তিনি বলেন, এরপর সিনিয়র আইনজীবী কায়সার ও নিজের স্ত্রীর একটি অনৈতিক সম্পর্ক রয়েছে সেটি টের পান আতিকুর।  এরই ধারাবাহিকতায় গেল বুধবার তাদের দেখা করার দিন ছিল। এমন তথ্য জানতে পেরে স্ত্রী ও কায়সারকে ফলো করেন তিনি। এক পর্যায়ে দেখতে পান তার স্ত্রীর অফিসের সামনে কায়সার।
ওই পুলিশ কর্মকর্তা বলেন, অফিসের সামনে দেখা করে দুজনে কথা বলার মধ্যেই হঠাৎ উপস্থিত হয়ে স্ত্রী ও কায়সারের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন আতিকুরের। একপর্যায়ে আশপাশের লোকজন জড়ো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কায়সারকে থানায় নিয়ে যায়।
এই ঘটনায় কায়সারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে দণ্ডবিধির ৪২০ ধারায় মামলা করেন আতিকুর। গত বছরের ১ ফেব্রুয়ারি থেকে স্ত্রীর সঙ্গে কায়সারের পরকীয়া সম্পর্ক রয়েছে বলে এজাহারে উল্লেখ করেন এই আইনজীবী।
ব্যারিস্টার কায়সার বিএনপির আইনবিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম আহ্বায়ক। দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে উচ্চ আদালতে মামলা পরিচালনাকারী দলে রয়েছেন তিনি।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর