ঢাকা, ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার, ২০২০ || ১৫ ফাল্গুন ১৪২৬
good-food
১৯

প্রভাস নয়, ভারতীয় ক্রিকেটারকে বিয়ে করছেন আনুশকা

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:৩৯ ১৩ ফেব্রুয়ারি ২০২০  

ভারতীয় ক্রিকেটের বর্তমান ফার্স্ট লেডি আনুশকা শর্মা। তবে ক্রিকেটে আরেক আনুশকার আবির্ভাব ঘটতে যাচ্ছে। তিনি আনুশকা শেঠী। শোনা যাচ্ছে, শিগগির বিয়ে করছেন বাহুবলীখ্যাত নায়িকা। এক ক্রিকেটারের সঙ্গে ছাদনাতলায় জুটি বাঁধছেন তিনি।
দীর্ঘদিন ধরে বাতাসে ভেসে বেড়াচ্ছে, বাহুবলী নায়ক প্রভাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আনুশকা। তবে সম্প্রতি ভারতের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমের রিপোর্টে দাবি করা হয়েছে, তাকে বিয়ে করছেন না তিনি। প্রভাস নয়, দেশটির এক ক্রিকেটারের প্রেমে পাগল দক্ষিণী চলচ্চিত্রের হটগার্ল। অচিরেই তার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন তিনি।
তবে সেই ক্রিকেটারের পুরো পরিচয় এখনও প্রকাশ্যে আসেনি। শুধু এটুকু বলা হয়েছে, তিনি উত্তর ভারতীয় ক্রিকেটার। খেলেন রঞ্জি ট্রফিতে। কিন্তু জাতীয় দলে খেলেন কিনা তা জানানো হয়নি।
আপাতত আনুশকা নিজের আসন্ন ছবি 'নিশব্দম' নিয়ে ব্যস্ত। এরই মাঝে এমন খবর রটে গেল। তবে নিশ্চুপ রয়েছেন তিনি। অনেকে বলছেন, নীরবতা সম্মতির লক্ষণ।
'নিশব্দম'-এ আনুশকার বিপরীতে অভিনয় করছেন আর মাধবন। জোর গুঞ্জন, এ থ্রিলার সিনেপ্রেমীদের মন ছুঁয়ে যাবে। এতে আনুশকাকে নির্বাক শিল্পীর চরিত্রে দেখা যাবে।
এ নিয়ে এক দশক পর মাধবনের সঙ্গে জুটি বাঁধলেন আনুশকা। সবশেষ ২০০৬ সালে 'রেনডু' ছবিতে দেখা যায় তাদের।
যাই হোক, ক্রিকেটারের সঙ্গে আনুশকার বিয়ের খবর সত্যি হলে আরেকটি সেলিব্রেটি দম্পতি পাচ্ছে ইন্ডিয়া। শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পাতৌদি, বিরাট কোহলি-আনুশকা শর্মা, হরভজন সিং-গীতা বসরা, জহির খান-সাগরিকা ঘাটগে, হার্দিক পাণ্ডিয়া-নাতাশা স্তানকোভিচদের তালিকায় নাম লেখাবেন আনুশকা শেঠীও।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর