ঢাকা, ০৫ জুলাই রোববার, ২০২০ || ২১ আষাঢ় ১৪২৭
good-food
১২৯

বগুড়ায় তালেব হত্যার সাথে জড়িত প্রধান অস্ত্রসহ গ্রেফতার

রিপন দাস, বগুড়াঃ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:৩৯ ২৩ জুন ২০২০  

আবু তালেব হত্যাকান্ডের সাথে জড়িত প্রধান ফোকরা।

আবু তালেব হত্যাকান্ডের সাথে জড়িত প্রধান ফোকরা।

বগুড়ায় আবু তালেব হত্যাকান্ডের সাথে জড়িত প্রধান ফোকরা (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১২। গত ২২ জুন বিকাল ৫টায় নওগাঁ জেলার বদলগাছী থানা এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়েছে। 

 

এ ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করিলে সে প্রাথমিকভাবে হত্যাকান্ডের কথা স্বীকার করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র (চাকু) উদ্ধার করা হয়। পরে র‌্যাবের একটি দল গ্রেফতারকৃতকে সঙ্গে নিয়ে তার দেখানো জায়গা বগুড়া জেলার সদর থানাধীন মাটিডালি-বনানী ২য় বাইপাস সড়কের পূর্ব পার্শে কর্ণপুর পূর্বপাড়া গ্রামে মৃত জব্বার প্রামাণিকের কবরের পাশে ঝোপজঙ্গলের ভিতর হতে হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাকু এবং একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, দুটি মোবাইল এবং তিনটি সীমকার্ড উদ্ধার করে। পরবর্তীতে উদ্ধারকৃত বিদেশী পিস্তলটি তার বলে স্বীকার করে।

গত ১৪ জুন রোববার বগুড়া জেলার সদর থানার সাবগ্রাম এলাকায় যুবলীগ নেতা আবু তালেবকে (৩৫) হত্যা করা হয়। এই ঘটনার প্রেক্ষিতে মৃত আবু তালেবের স্ত্রী বাদী হয়ে বগুড়া জেলার সদর থানায় গত ১৫ জুন সোমবার শাজাহান পাঠার ছেলে ফোকরাকে (২৫) প্রধান করে মামলা করেন। এছাড়াও আফসার আলীর ছেলে চাঁন (২৬)  আকাশতারা এলাকার মোঃ কায়েস এর ছেলে বাপ্পাসহ (২৮) অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামী করে মামলা করা হয়।

 

এই ঘটনায় বগুড়া জেলাসহ সারা দেশে ব্যাপক চাঞ্চল্য তৈরী হয়। উক্ত ঘটনার সাথে সাথে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প এজাহার নামীয় আসামীদের’কে দ্রুত গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা শুরু করা তাদেরকে গ্রেফতার করা হয়। উক্ত আসামীকে থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর