ঢাকা, ১৪ জুলাই মঙ্গলবার, ২০২০ || ৩০ আষাঢ় ১৪২৭
good-food
১৮২

বগুড়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপন দাস, বগুড়াঃ

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:৫০ ২৮ জুন ২০২০  

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি দল আজ ২৮ জুন রোববার রাত পৌনে ৪টার সময় শিবগঞ্জ থানার উথলী রথবাড়ী এলাকার সাহা হিমাগারের সামনে পাঁকা রাস্তার উপরে অভিযান করে অভিনব কায়দায় ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

 

গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার ঘোড়াপা এলাকার মোঃ শহিদুল ইসলামের ছেলে মোঃ রুবেল মন্ডল (৩০) ও একই থানার মোঃ তোজাম্মেল হকের ছেলে মোঃ নুর আলম (২৮)।

 

র‌্যাব কর্মকতারা জানান, (বগুড়া-ট-১১-২৪৭০) একটি ট্রাকে ৫শ বোতল ফেন্সিডিল দুটি মোবাইল এবং তিনটি সীমকার্ডসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে চেকপোষ্ট করার সময় ওই ট্রাক সন্দেহ জনক মনে হলে উক্ত ট্রাকের ড্রাইভারকে জিঙ্গাসাবাদে সে জানায় গাড়ীতে ফেন্সিডিল আছে। যা উক্ত ট্রাকে বহনকৃত পাথরের নিচে লুকায়িত অবস্থায় রয়েছে। পরবর্তীতে পাথর সড়িয়ে ট্রাক তল্লাশি করে পাথরের নিচে অভিনব কায়দায় রক্ষিত ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে ফেন্সিডিলের বড় বড় চালান সমগ্র বাংলাদেশে সরবরাহ করে করতো বলে জানা গেছে। উক্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শিবগঞ্জ থানায় তাদের হস্তান্তর করা হয়েছে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর