ঢাকা, ১৯ জুন বুধবার, ২০২৪ || ৫ আষাঢ় ১৪৩১
good-food
৩৬৬

বিআরআরএফ-র সভাপতি এন রায় রাজা সম্পাদক আরেফিন মাসুদ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১১:১৬ ১৭ মার্চ ২০২৪  

বাংলাদেশ রেলবিটে কর্মরত পেশাদার সাংবাদিকদের সংগঠন  ‘বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরামের (বিআরআরএফ)’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। এ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার এন রায় রাজা এবং বাংলাদেশ টেলিভিশনের সিনিয়র সাংবাদিক আরেফিন মাসুদ। এ কমিটি দুই বছরের জন্য কার্যকর থাকবে।

 

এর আগে  বেশ কয়েক দফা বৈঠকের পরে  বিগত ৩ মার্চ দুপুরে রেলভবনে অনুষ্ঠিত  বিআরআরএফের পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য একটি সার্চ কমিটি গঠন করা হয়। সার্চ কমিটি  আজ বৃহষ্পতিবার (১৪ মার্চ)  বিআরআরএফের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেছে। উল্লেখ্য, গত ১৩ মার্চ রেলভবনে পূণরায় অনুষ্ঠিত কমিটির বৈঠকে সর্ব সম্মতিক্রমে এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের সিদ্ধান্ত নেয়া হয়। বিআরআরএফের গঠনতন্ত্র অনুসারে এ কমিটি দুই বছর মেয়াদে কাজ করবে।

 

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ সভাপতি : মশিউর রহমান (আনন্দ বাজার ), সহ সভাপতি  জুলফিকার আলী ( দৈনিক বাংলাদেশের আলো), যুগ্ম সম্পাদক : রাজন ভট্টাচার্য (কালবেলা), সাংগঠনিক সম্পাদক : জাহাঙ্গীর খান বাবু (দৈনিক জনতা), অর্থ সম্পাদক : সাজ্জাদ হোসেন (বাসস), দপ্তর সম্পাদক : গাজী শাহনেওয়াজ (প্রতিদিনের সংবাদ), এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক : নাজমুস সালেহীন (সময় টিভি)

 

উপদেষ্টা বৃন্দ হলেন,  পিনাকি দাসগুপ্ত (দৈনিক ইত্তেফাক), কিশোর কুমার সরকার (হিন্দুস্থান সমাচার ),  আসাদুজ্জামান সম্রাট (আমাদের নতুন সময়এবং  আসাদুজ্জামান বিকু (দৈনিক পূর্বাঞ্চল)। 

সিটিজেন জার্নালিজম বিভাগের পাঠকপ্রিয় খবর