ঢাকা, ১০ ডিসেম্বর মঙ্গলবার, ২০১৯ || ২৬ অগ্রাহায়ণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৭১

বিপিএলে নাম দেখে অবাক গেইল

প্রকাশিত: ২১:৩৫ ২৭ নভেম্বর ২০১৯  


বিপিএলের এবারের আসরে ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইলকে দলে ভিড়িয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্লেয়ার্স ড্রাফটে বিদেশি ক্রিকেটারদের প্রথম সেটে প্রথম ডাকেই তাকে দলে নেয় চট্টগ্রাম। কিন্তু বিপিএলের নিলামে নিজের নাম দেখে অবাক হয়েছেন তিনি।
গেইলকে ড্রাফটে রাখা হবে, সেটি জানেন না তিনি। ক্রিকেট থেকে সাময়িক বিরতি নেয়ায় এবারের বিপিএলে আসবেন না বলেও জানিয়ে দেন ক্যারিবীয় ব্যাটার। 
ভারত সফরে ওয়ানডে দলে গেইলকে চাচ্ছিল উইন্ডিজ ক্রিকেট বোর্ড। কিন্তু তাদের না করে দিয়েছেন তিনি। বাঁহাতি ওপেনার বলেন, উইন্ডিজ আমাকে ওয়ানডে খেলার জন্য ডাকছিল। কিন্তু আমি খেলছি না। তারা আমাকে তরুণদের সঙ্গে খেলতে বলছিলেন। কিন্তু এ বছরের বাকি সময়টাতে আমি একটা ব্রেক নিতে চাই।
অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগ ‘বিগ ব্যাশ’ এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল একই সময় হওয়ার কথা। কিন্তু এ বছর বিগ ব্যাশও খেলবেন না গেইল। আর বিপিএলের একটি দলে নিজের নাম দেখে অবাকই হয়েছেন তিনি।
৪০ বছর বয়সী ওপেনার বলেন, আমি বিগ ব্যাশে যাচ্ছি না। আমি এও জানি না বিপিএলে আমার নাম কীভাবে গেলো! কিন্তু একটি দল আমাকে নিয়েছে। কীভাবে এটা হলো আমি জানিই না।
নিজের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে গেইল বলেন, আমি আমার ব্যাটারিগুলো রিচার্জ করতে এবং সামনের জীবন সম্পর্কে পরিবকল্পনা করতে যাচ্ছি। অনেক বিষয় আমি বিশ্লেষণ করব। আপনার শিক্ষা কখনই শেষ হবে না। 
তিনি বলেন, এটা গুরুত্বপূর্ণ নয়, আমি কত বেশি ক্রিকেট খেললাম। আমারও কিছু জিনিস দেয়ার আছে। ২০২০ সাল নিকটেই। আগামী বছর আমি কি চাই, সেটা বুঝার জন্যই চলতি মাস এবং পরের মাসটি আমি ব্যবহার করব।


এই বিভাগের আরো খবর