ঢাকা, ২০ এপ্রিল মঙ্গলবার, ২০২১ || ৭ বৈশাখ ১৪২৮
good-food
১৩৩

বিয়ের নামে কোটি টাকার প্রতারণা: অভিনেত্রী স্বর্ণা গ্রেপ্তার

লাইফ টিভি 24

প্রকাশিত: ১০:৪৫ ১২ মার্চ ২০২১  

ফেসবুকের মাধ্যমে সৌদি  প্রবাসী কামরুল ইসলাম জুয়েলের সঙ্গে প্রথমে প্রেমে জড়ায় মডেল অভিনেত্রী রোমানা স্বর্ণা। এরপর প্রেম থেকে বিয়ে করে কৌশলে প্রায় দুই কোটি টাকা হাতিয়ে নেন। সেই টাকায় কিনেছেন ফ্ল্যাট। এরপর সম্পর্কছেদ। এমন প্রতারনার অভিযোগে লোভী মডেল স্বর্ণাকে তার মাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। 


মামলার বিবরনে জানা যায়, স্বর্ণা ও জুয়েলের বিয়ে হয় ২০১৯ সালের মার্চে। বিয়ের পর তাঁরা কিছুদিন একসঙ্গে ছিলেন। পরে জুয়েল আবার কর্মস্থল সৌদিআরবে  চলে যান। এরপরই জুয়েলকে স্বর্ণা জানান, তাঁর সঙ্গে আর সংসার করতে পারবেন না।

 

সৌদি থেকে দেশে ফিরে জুয়েল বৃহস্পতিবার স্বর্ণার নামে প্রতারণার মামলা করেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর থানায়। মামলার পর  বিকেলে রাজধানীর লালমাটিয়ার সি ব্লকের একটি বাসা থেকে রোমানা ইসলাম স্বর্ণাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার রাতে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেন, ‘তাঁদের দুজনের মধ্যে প্রথমে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বাদী জুয়েলের অভিযোগ, সম্পর্ক শুরুর পর থেকে স্বর্ণা বিভিন্ন সময় নানা অজুহাতে তাঁর কাছ থেকে টাকা নিতেন। একপর্যায়ে তাঁরা বিয়েও করেন। বিয়ের পর ফ্ল্যাট কেনার টাকাও নিয়েছেন স্বর্ণা। জুয়েলকে ডিভোর্স দেওয়ার কথা বলা হয়। 


‘২০১৯ সালের মার্চ মাসে তাঁদের বিয়ে হয়। সে সময় স্বর্ণা কাবিননামায় নিজেবে বিধবা বলে দাবি করেছিলেন। কিন্তু তাঁর সংসার রয়েছে।  বছরের শুরুর দিকে জুয়েলকে ডিভোর্স দেওয়ার কথা স্বর্ণা তাঁকে জানান। তবে তালাকের কোন কাগজপত্র স্বর্ণা পুলিশকে দেখাতে পারেনি। 

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর