ঢাকা, ০৪ জুন বৃহস্পতিবার, ২০২০ || ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
good-food
২৯

ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি করেছে সরকার  : রিজভী

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৭:১৫ ১৫ মে ২০২০  

 করোনা মহামারি থেকে মানুষকে বাঁচাতে বা সচেতন করতে সরকার  কোন পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার সকালে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলী এলাকায় ও শ্রীনগরের বীরতারা ইউনিয়নে ত্রাণ বিতরণের সময় তিনি এ কথা বলেন।

 রিজভী বলেন, বিশ্বব্যাপী করোনা মহাদুর্যোগ ২১০টি দেশে আঘাত হেনেছে। এটির কোন ওষুধ তৈরি হয়নি। কিন্তু  সরকার কোনো পদক্ষেপ নেয়নি। উল্টো লকডাউন খুলে দিয়েছে। একবার বলেন লকডাউন শিথিল করা হয়েছে আবার বলেন লকডাউন চলবে। তারা মানুষকে বিভ্রান্তির মধ্যে ফেলছেন। আমাদের দেশ আক্রান্ত হওয়ার আগে করোনা প্রতিরোধে পদক্ষেপ নেয়নি।

রিজভী বলেন, হাসপাতাল নেই কেন, ভেন্টিলেটর নেই কেন। করোনা রোগীদের দরকার ভেন্টিলেটর, অক্সিজেন। দেশের ৯০% হাসপাতালে এ ব্যবস্থা নেই।  সরকার মানুষ বাঁচানোর কোনো কাজ করেনি।


ত্রাণ বিতরণের সময়  বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী, সিরাজদিখান থানা বিএনপির সভাপতি বীরেন কুদ্দুস, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল হোসেন, শ্রীনগর বিএনপির সভাপতি শহীদুল হক, সাধারণ সম্পাদক আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
 

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর