ঢাকা, ১৯ জুন বুধবার, ২০২৪ || ৫ আষাঢ় ১৪৩১
good-food
১৭৩

মডার্ন পাইথিয়ান গেমসের মিট দ্য প্রেস শনিবার

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:২৫ ৩ মে ২০২৪  

মডার্ন পাইথিয়ান গেমসের মিট দ্য প্রেস শনিবার (৪ মে) অনুষ্ঠিত হবে। ওই দিন বিকেল ৪ টায় জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এটি আয়োজিত হবে। 

 

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মডার্ন পাইথিয়ান গেমসের প্রতিষ্ঠাতা বিজেন্দর গোয়েলসহ স্পোর্টস, আর্ট অ্যান্ড কালচার সংশ্লিষ্ট বিশিষ্টজনরা।

 

মডার্ন পাইথিয়ান গেমস বাংলাদেশ একটি অলাভজনক, অরাজনৈতিক, অ-ধর্মীয় এবং অসাম্প্রদায়িক সংগঠন হিসেবে ক্রস-ডিসিপ্লিনারি এবং ক্রস- সাংস্কৃতিকভাবে কাজ করছে। জাতি, ধর্ম, লিঙ্গ, জনসংখ্যা নির্বিশেষে সব মানুষকে সেবা করার মানসেই বিশ্বব্যাপী প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে পাইথিয়ান মুভমেন্ট।

 

এ মুভমেন্ট-র মূল লক্ষ্য প্রাচীন সভ্যতা, সংস্কৃতি, শিল্পকলা, নৈপুণ্যের সৌহার্দ্যপূর্ণ চেতনা ও আন্তঃজাতিগত এবং আন্তঃসাংস্কৃতিক সম্প্রীতিকে উন্নীত করা। এছাড়া সব বয়সের ক্রীড়াসহ সবধরনের সংস্কৃতিতে আগ্রহী লোকদের একত্রিত করে উন্নয়নশীল শিল্প, কারুশিল্প, যোগাযোগের ফর্ম এবং ফরম্যাটগুলোকে উৎসাহিত করা।

 

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের কলা ও লোকজ সংস্কৃতির অধ্যয়ন, উন্নয়ন বা উদ্ভাবন পরিচালনা, অংশগ্রহণকারী, প্রতিযোগী, স্বেচ্ছাসেবক, সংস্কৃতি, পাইথিয়ান গেমস এবং পাইথিয়ান মুভমেন্ট ইকোসিস্টেমের সঙ্গে জড়িত শৈল্পিক পেশাদারিত্বের পাশাপাশি অংশীদারিত্বের জন্য পুরস্কার ও উৎসাহ প্রদানেও কাজ করছে বৈশ্বিক এই প্রতিষ্ঠান।

ইভেন্ট বিভাগের পাঠকপ্রিয় খবর