ঢাকা, ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার, ২০২৪ || ১৫ ফাল্গুন ১৪৩০
good-food
৩৫৩

মসজিদে বিয়ে করলেন আয়মান-মুনজেরিন

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৭:০৮ ১৬ সেপ্টেম্বর ২০২৩  

অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘১০ মিনিট স্কুল’-এর প্রতিষ্ঠাতা আয়মান সাদিক এবং একই প্রতিষ্ঠানের ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদের  বিয়ে সম্পন্ন হয়েছে। শুক্রবার জুম্মার নামাজের রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে আকদ সম্পন্ন হয়।

 

শুক্রবার দুপুরে আয়মান সাদিকের ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। আগামী ২৩ সেপ্টেম্বর সেনাকুঞ্জে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে।

 

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি কার্ডে দেখা যায়, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তাইয়েবুর রহমান ও শারমিন আক্তারের পুত্র আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের কন্যা মুনজেরিন শহীদের বিবাহোত্তর সংবর্ধনার তারিখ বলা হয়েছিল। পরে সে কার্ডের সত্যতা পাওয়া যায়।

 

আয়মান সাদিক ২০১৫ সালে ‘১০ মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন। এটি একটি প্রতিষ্ঠান অনলাইনে শিক্ষা বিষয়ক বিভিন্ন তথ্য এবং সহযোগিতা বিনা মূল্যে দিয়ে থাকে।

 

এই প্রতিষ্ঠান মূলত ইংরেজি, গণিত ও বিজ্ঞানের নানা বিষয়, যা একাডেমিক সিলেবাসের আওতাভুক্ত এবং বিভিন্ন বিষয়ের ওপর দক্ষতা কিভাবে বাড়ানো যায়, তা নিয়ে ভিডিও তৈরি করে। আয়মান সাদিক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর ছাত্র।

 

মুনজেরিন শহীদের জন্ম চট্টগ্রামে।তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকোত্তরে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেছিলেন। এখন তিনি বিশ্বের অন্যতম সেরা শিক্ষাপ্রতিষ্ঠান অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে শতভাগ বৃত্তি নিয়ে ইংরেজিতে দ্বিতীয় স্নাতকোত্তর করছেন।

সেলিব্রেটি বিভাগের পাঠকপ্রিয় খবর