ঢাকা, ২৫ ফেব্রুয়ারি মঙ্গলবার, ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
good-food
৩০০

হিমশিম খাচ্ছেন দমকল কর্মীরা, পানি সংকট

মিরপুরে বস্তিতে ভয়াবহ আগুন

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:৫৩ ১৬ আগস্ট ২০১৯  

রাজধানীর মিরপুরের একটি বস্তিতে ভয়াবহ আগুন লেগেছে। তাৎক্ষণিকভাবে এতে হতাহতের খবর পাওয়া যায়নি।

শুক্রবার সন্ধ্যা  ৭টার দিকে মিরপুর-৭ নম্বরে রূপনগর থানার পেছনে ঝিলপাড় বস্তিতে আগুন লাগে।  

রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম রাব্বানী জানান, আগুনে অনেক ঘর পুড়ে গেছে। ফায়ার সার্ভিস আগুন নেভানোর চেষ্টা করছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্বরত কর্মকর্তারা জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২০ টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করছে। 
  
তবে ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে আনতে হিমশিম খেতে হচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীদের। আগুন ক্রমেই চারদিকে ছড়িয়ে পড়ছে। দেখা দিয়েছে পানি সংকট। 

প্রত্যক্ষদর্শীরা বলছে, আগুন লাগার পর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। কিন্তু তারা দেরিতে আসায় আগুনের তীব্রতা বেড়ে গেছে। ক্রমেই আগুন ছড়িয়ে পড়ছে চারদিকে। পর্যাপ্ত পানিও পাওয়া যাচ্ছে না এই এলাকায়। পুরো বস্তিতেই আগুন জ্বলছে। বস্তির বেশিরভাগ অংশ ইতোমধ্যে পুড়ে গেছে। বস্তির আশপাশের ভবন থেকে বাসিন্দারা মালামাল নিয়ে বের হয়ে আসছে। পাশের একটি ভবনেও আগুন ছড়িয়ে পড়েছে।


একজন বস্তিবাসী জানান, ঝিলপাড় বস্তিতে সাত নম্বর, আট নম্বর ও আরামবাগ নামে তিনটি লাগোয়া বসতি রয়েছে। সেখানে এক হাজারেরও বেশি পরিবারের বসবাস। সন্ধ্যা ৭টার দিকে বস্তির মাঝামাঝি এলাকা থেকে আগুনের সূত্রপাত। আগুনে তার ঘরটিও পুড়ে গেছে। ঈদের ছুটি থাকার কারণে বস্তির অনেক বাসিন্দা গ্রামের বাড়িতে অবস্থান করছেন। অধিকাংশ ঘর তালাবন্ধ থাকায় আগুনে সব কিছু পুড়ে ছাই হয়ে যাচ্ছে। 

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর