ঢাকা, ৩০ মে শনিবার, ২০২০ || ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
good-food
২৮৫

এসিড হামলা ও হত্যাচেষ্টার অভিযোগ

মিলার বিরুদ্ধে মামলা

লাইফ টিভি 24

প্রকাশিত: ১২:৪৬ ৬ জুন ২০১৯  

সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে এসিড হামলা ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা হয়েছে। তাঁর সাবেক স্বামী পারভেজ সানজারি পক্ষে বাবা এসএম নাসির উদ্দিন থানায় গিয়ে এজাহারটি দায়ের করেন।  

মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় এই মামলা করা হয়। উত্তরা পশ্চিম থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) পলাশ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এসআই পলাশ জানান, সংগীতশিল্পী তাসবিয়া বিনতে শহীদ মিলার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলায় পিস জন পিটার হালদার কিম নামে আরেকজনকে আসামি করা হয়েছে। মামলা নম্বর ৫ (৬) ২০১৯।

 

গেল রোববার সন্ধ্যায় এসিড হামলার শিকার হন বলে গণমাধ্যমকে জানান মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি। ওই দিন রাত ৮টার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। ওই ঘটনায় মিলার বিরুদ্ধে মামলা করেন তাঁর সাবেক স্বামী পারভেজ সানজারি।

 

২০১৭ সালের অক্টোবরে মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(গ) ধারায় মারধর ও যৌতুকের অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা করেছিলেন। এরপর পারভেজ সানজারি গ্রেপ্তার হয়ে দীর্ঘদিন কারাগারে ছিলেন। পরে ঢাকার মহানগর দায়রা জজ আদালত থেকে জামিনে মুক্তি পান তিনি। বর্তমানে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ৯ নম্বর আদালতে মামলার বিচার চলছে।

 

২০১৭ সালের মে মাসে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিলা ও পারভেজ সানজারি। দুই মাস পরেই তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এ ছাড়া মিলার বিরুদ্ধে তাঁর সাবেক স্বামী ডিজিটাল নিরাপত্তা আইনেও মামলা করেছেন। মামলাটি বর্তমানে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি ইউনিট তদন্ত করছে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর