ঢাকা, ২৯ মে শুক্রবার, ২০২০ || ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
good-food
৪৫

লাশ ধরেনি কেউ, ভ্যান চালিয়ে নিয়ে এলেন পুলিশ কনস্টেবল

লাইফ টিভি 24

প্রকাশিত: ১২:৪৭ ১৭ মে ২০২০  

করোনা ভয়ে ভীত নয়, এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। বর্তমান করোনাযুগে সাবধানী সবাই।

 

এমন পরিস্থিতিতে এক পথচারীর মৃত্যুর পর করোনা ভাইরাস সন্দেহে কেউ এগিয়ে আসেননি। পরে সেখানে দায়িত্বরত একপুলিশ সদস্য এগিয়ে আসেন। শুধু তাই নয় তিনি নিজে ভ্যানগাড়ি চালিয়ে বৃদ্ধের মরদেহ থানায় নিয়ে যান। 


 শুক্রবার (১৫ মে) দিবাগত রাতে এমনই এক হৃদয় বিদারক ঘটনা ঘটেছে গাজীপুর মহানগরের সাইনবোর্ড এলাকায়।

 

মহানগরের গাছা থানার ওই পুলিশ কনস্টেবল রুবেল মিয়া বলেন, রাত ২টার দিকে সাইনবোর্ড এলাকার ডিউটি করছিলাম। এমন সময় একজন বয়স্ক লোককে রাস্তায় পড়ে থাকতে দেখে সামনে এগিয়ে যাই। কাছে গিয়ে দেখতে পাই লোকটি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এমন সন্দেহে কেউ মরদেহের পাশে আসছিলো না। পরে তার মরদেহ থানার নিয়ে যাওয়ার জন্য আমরা গাড়ি খুঁজতে থাকি।

 

রাত বেশী হওয়ায় কোনো গাড়ি না পেয়ে একজন ভ্যান চালককে মরদেহ থানায় নেয়ার অনুরোধ করি। ওই ভ্যানচালক তার গাড়িতে লাশ না তুলতে হাতে-পায়ে ধরেন। পরে তার অনুরোধ উপেক্ষা করে মরদেহ তার গাড়িতে তুললে সে লাশটি বহনে অস্বীকৃতি জানায়। পরে আমি নিজে তার ভ্যান গাড়িটি চালিয়ে মরদেহ থানায় নিয়ে আসি।


 

তিনি আরো জানান, নিহত লোকটির পরিচয় পাওয়া যায়নি। লোকটির পরনে ছিল সাদা রঙের হাফ শার্ট ও লুঙ্গি এবং মাথায় ছিলো সাদা রঙের টুপি। তার বয়স আনুমানিক ৬০ বছর।
 

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর