ঢাকা, ০৫ জুলাই রোববার, ২০২০ || ২১ আষাঢ় ১৪২৭
good-food
২৪১

র‌্যাব-এর মাদক বিরোধী অভিযান

সিরাজগঞ্জে ১৯ কেজি গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপন দাস, বগুড়াঃ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৩:৩৫ ২৮ মে ২০২০  

গত বুধবার (২৭ মে)  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি দল অভিযান চালিয়ে পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

 

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়াধানগড়ার পশ্চিমপাড়ার গেন্দু মিস্ত্রি নতুন ব্রিজের উপর এ অভিযান চালানো হয়। এছাড়াও বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় সায়দাবাদ এলাকায় মহাসড়কে একটি ট্রাকে অভিযান চালানো হয়েছে।

 

পৃথক অভিযানে গ্রেফতারকৃতরা হলেন, দিয়াড ধানগড়া গ্রামের একরামুল খন্দকারের ছেলে মোঃ নাহিদ খন্দকার (৩২) ও একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সোহাগ শেখ (৩০) এবং  তেলকুপি গ্রামের মোঃ মুকুল হোসেনের ছেলে মোঃ সেলিম হোসেন (২৫)। এছাড়াও সায়দাবাদ এলাকা থেকে গ্রেফতারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার মধ্যপাড়া গ্রামের মো: শুকুর আলীর পুত্র মো: সাগর (২২) ও গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানার পাটগাতী গ্রামের মৃত সাত্তার মোল্লার ছেলে শাহাদৎ মোল্লা (৩০)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার  সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান জানান, তারা ওই ব্রিজের উপর ইয়াবা ক্রয় বিক্রয় করে এমন সময় তাদেরকে আটক করা হলে ৩৩১ পিস ইয়াবা পাওয়া গেছে। এছাড়াও তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন, পাঁচটি সীম কার্ড ও নগদ ৪ হাজার ৬শ ৭০ টাকা পাওয়া গেছে।  

 

তিনি আরও জানান, পৃথক আরেকটি  অভিযান চালালে ভৈরব থেকে নিয়ে আসা গাঁজার একটি বড় চালান দিনাজপুরে নিয়ে যাচ্ছিল। ঢাকা-সিরাজগঞ্জ মহাসড়কে বসানো অস্থায়ী চেক পোস্ট সামনে একটি খালি ট্রাক তল্লাসী করলে ১৯ কেজি গাঁজা পাওয়া যায়। এমন সময় তাদের কাছে থাকা দুটি মোবাইল, তিনটি সীম কার্ড ও নগদ ৮ হাজার ২০ টাকা জব্দ করা হয়।  

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর