ঢাকা, ২৮ এপ্রিল রোববার, ২০২৪ || ১৫ বৈশাখ ১৪৩১
good-food
৪৬৫

চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্ট ফোরাম-ঢাকার সভাপতি মামুন, সম্পাদক সবুজ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:১৯ ২৫ আগস্ট ২০২৩  

চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্ট ফোরাম, ঢাকার (সিজেএফডি) নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় এ নির্বাচন অনুষ্ঠিত হয়। 

 

দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও বাংলাভিশনের বিশেষ প্রতিনিধি জিয়াউল হক সবুজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২০২৩-’২৪ মেয়াদের জন্য ১৫ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। 

 

রাজধানীর বিভিন্ন জাতীয় গণমাধ্যমে কর্মরত চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের রায়ে এ কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি লাইফ টিভির সম্পাদক আনোয়ার হক। 


সিজেএফডি কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের সহকারি সম্পাদক ফাইজুল ইসলাম এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন দীপ্ত টিভির সিনিয়র ব্রডকাস্ট জার্নালিস্ট আহাদ হোসেন টুটুল। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভির রিপোর্টার মাহমুদুল হাসান পারভেজ।

 

অর্থসম্পাদক দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার মেসবাহুল হক, দপ্তর সম্পাদক দৈনিক মানবজমিনের সিনিয়র রিপোর্টার মো. আল আমিন এবং প্রচার-প্রকাশনা ও গবেষণা সম্পাদক হয়েছেন দেশটিভির রিপোর্টার নুপুর মাহমুদ।

 

কার্যনির্বাহী সদস্য হয়েছেন: আরটিভি নিউজ'র সাবেক প্রধান বার্তা সম্পাদক ও লাইফ টিভি সম্পাদক আনোয়ার হক, দৈনিক আমাদের সময়ের ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক আশরাফুল ইসলাম, দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের সিনিয়র সাব-এডিটর ফেরদৌস মোবারক, ঢাকা প্রকাশের সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর আলম, মুহূর্ত নিউজের সম্পাদক শাহনাত হোসেন মাসুম বাবু, মাইটিভির নিউজ প্রেজেন্টার মেমোরি জাহান শিমু ও নক্শী ডট টিভির সম্পাদক মো. মামুনুর রশিদ। 

 

অনুষ্ঠানে উপস্থিত সিনিয়র সাংবাদিকরা সিজেএফডি’র নেতৃত্বে ঢাকায় কর্মরত চাঁপাইনবাবগঞ্জ জেলার সাংবাদিকদের পেশাগত উৎকর্ষ সাধন এবং তাদের কল্যাণে বিভিন্ন পরিকল্পনার কথা জানান।


পাশাপাশি চাঁপাইনবাবগঞ্জের উন্নয়ন-অগ্রগতির স্বার্থে জেলার বিভিন্ন সমস্যা-সম্ভাবনা গণমাধ্যমে তুলে ধরাসহ বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয়া হয় সভায়।

 

উল্লেখ্য, ঢাকার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের পেশাগত উন্নয়ন ও জেলার নাগরিকদের অধিকার রক্ষার প্রতিশ্রুতি নিয়ে ২০১৪ সালে চাঁপাইনবাবগঞ্জ জার্নালিস্ট ফোরাম, ঢাকা প্রতিষ্ঠিত হয়।  

সিটিজেন জার্নালিজম বিভাগের পাঠকপ্রিয় খবর