ঢাকা, ০৯ মে বৃহস্পতিবার, ২০২৪ || ২৫ বৈশাখ ১৪৩১
good-food
৩১০

দেশে আসছে অনার ব্র্যান্ডের স্মার্টফোন

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৯:৪৩ ১৬ জুলাই ২০২৩  

মোবাইল ফোনের প্রতি যাদের আগ্রহ তাদের জন্য নতুন খবর। দেশের বাজারে প্রথমবারের মত অফিসিয়ালভাবে আসছে স্মার্টফোন ব্র্যান্ড ‘অনার’।

 

ইতোমধ্যে ব্র্যান্ডটি বাংলাদেশে উন্নত প্রযুক্তির সুবিধা দেয়ার লক্ষ্য নিয়ে কাজ শুরু করেছে। খুব দ্রুতই অনারের বেশ কিছু প্রযুক্তিপণ্যও দেশের বাজারে পাওয়া যাবে।

 

এরই মধ্যে অনার ৯০ সিরিজ এবং অনার ম্যাজিক ৫ সিরিজসহ বেশ কয়েকটি জনপ্রিয় স্মার্টফোন সিরিজ বাজারে নিয়ে এসেছে। শুধু স্মার্টফোনই নয়, গ্রাহকদের চাহিদার শীর্ষে রয়েছে অনারের ল্যাপটপ, ট্যাবলেট, এয়ারফোন ও স্মার্টওয়াচ।

 

অনার ব্র্যান্ড বাংলাদেশে তাদের উন্নত প্রযুক্তিসমৃদ্ধ পণ্য এবং পরিষেবা দিতে অফিসিয়ালভাবে বাজারে আসছে। ব্যবহারকারীরা যাতে অনার ব্র্যান্ডের স্মার্টফোন ব্যবহার করে তাদের জীবনধারাকে আরও সহজ এবং আনন্দময় করতে পারেন এটাই প্রাধান্য পাবে।

 

অনার স্মার্টফোনে উচ্চমানের পণ্য এবং তথ্যপ্রযুক্তির সমন্বয় দেয়া হয়েছে, যা বাংলাদেশের গ্রাহকদের নতুন ধরনের প্রযুক্তি অভিজ্ঞতা দিতে সহায়তা করবে। এ ছাড়া প্রযুক্তিপ্রেমীদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার নানা ধরনেরও অভিজ্ঞতা সরবরাহ করবে এই নতুন স্মার্টফোন ব্র্যান্ড। এমনটাই জানানো হয় অনারের পক্ষ থেকে।