ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
good-food
১৩০

বেইলী রোডের অগ্নিকাণ্ড: একইসঙ্গে ৩ বোনের বিদায়

লাইফ টিভি 24

প্রকাশিত: ১১:০৫ ২ মার্চ ২০২৪  

দুই বোন আলিশা (১৮) ও রিয়া (২২)। খালাতো বোন নিমুকে (২০) নিয়ে দাওয়াত খেতে এসেছিলেন বেইলি রোডের কাচ্চি ভাই রেস্তোরাঁয়। তাদের ঠিকানা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে।

 

বৃহস্পতিবার রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি কটেজ ভবনের কাচ্চি ভাই রেস্তোরাঁয় আগুনে তারা তিন জনই মারা গেছেন। স্বজনরা জানান, নিহত তিন বোনের ভীষণ মিল ছিল। শেষ পর্যন্ত ওরা একসঙ্গেই চলে গেলো। ঢাকা মেডিকেলে নিহতদের স্বজনরা জানান, ২৮ ফেব্রুয়ারি আলিশার জন্মদিন ছিল। এ উপলক্ষে ডায়মন্ডের কানের দুল কিনেছিল। কিন্তু তা আর পরা হলো না।

 

রিয়া (২২) উচ্চশিক্ষার জন্য সূদুর মালয়েশিয়া পড়াশোনা করত। বান্ধবীর বিয়ের আমন্ত্রণে দেশে আসেন। ২ মার্চ শনিবার তার মালয়েশিয়া যাওয়ার জন্য ফ্লাইট ছিল। কিন্তু তারও আর মালয়েশিয়া যাওয়া হলো না। আলিশা ও রিয়ার খালাত বোন নিমু ঢাকা সিটি কলেজের শিক্ষার্থী। এ বছর এইচএসসি পরীক্ষার্থী। কিন্তু তার পরীক্ষার হলে আর বসা হলো না।

 

বৃহস্পতিবার  ঢাকা মেডিকেল কলেজ মর্গের সামনে লাশের অপেক্ষা করছিলেন আলিশার বান্ধবীর মা মুনিয়া। মুনিয়া জানান, ওরা তিন বোন বেইলি রোডের কাচ্চি ভাইতে দাওয়াত খেতে গেছিলো। এরপর না ফেরার দেশে একসঙ্গে চলে গেলো তারা। মুনিয়া বলেন,  তিন বোনের লাশ আমরা বুঝে পেয়েছি। জানাজা-দাফন হবে কুমিল্লায়।

জীবনের গল্প বিভাগের পাঠকপ্রিয় খবর