ঢাকা, ২৪ নভেম্বর মঙ্গলবার, ২০২০ || ১০ অগ্রাহায়ণ ১৪২৭
good-food
৫৫

অভিনয় জগতে পা রাখছেন সানিয়া

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:৪০ ১৮ নভেম্বর ২০২০  

ভারতের শীর্ষ জনপ্রিয় টেনিস তারকা সানিয়া মির্জা। স্ব প্রতিভায় কোর্টে তোলেন ঝড়। মুগ্ধ হয়ে তার দুর্ধর্ষ শট দেখেন দর্শকরা। টেনিস ক্যারিয়ারে বহু সাফল্য পেয়েছেন তিনি। এবার ভিন্ন রূপে আবির্ভূত হচ্ছেন ভারতীয় হার্টথ্রব।

 

অভিনয় জগতে পা রাখছেন সানিয়া। রূপালি পর্দায় অনন্য রূপে ধরা দেবেন তিনি। তবে বড় পর্দায় নয়, ছোট স্ক্রিনে অভিষেক ঘটছে তার। ওয়েব সিরিজ ‘নিষেধ এলোন টুগেদার’ এ তাকে দেখা যাবে।

 

এর আগে একাধিকবার সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান তিনি। তবে খেলা ছেড়ে বড় পর্দায় আসতে রাজি হননি সানিয়া। প্রভাবশালী বিনোদনভিত্তিক টেলিভিশন চ্যানেল এমটিভিতে গেল জানুয়ারিতে সম্প্রচারিত হয় ‘নিষেধ’ শো। এর উপর ভিত্তি করেই এই ওয়েব সিরিজ নির্মিত হবে।

 

এতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সানিয়াকে। লকডাউনে তরুণ দম্পতিরা কী সমস্যার সম্মুখীন হয়েছেন, তা নিয়েই আলোচনা করবেন তিনি। এই ওয়েব সিরিজে শোয়েবপত্নী ছাড়া আছেন ভিকি (সৈয়দ রাজা আহমেদ) এবং মেঘা (প্রিয়া চৌহান)। 

 

নিজের ভূমিকাতেই অভিনয় করবেন সানিয়া। মূলত এই ওয়েব সিরিজে টিবি রোগ নিয়ে সচেতনতামূলক বার্তা দেয়া হবে। চলতি মাসের শেষ সপ্তাহে টিভি চ্যানেল এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধের সোশ্যাল মিডিয়ার পেজ থেকে পাঁচ পর্বের এই সিরিজ সম্প্রচারিত হবে।