ঢাকা, ০৫ এপ্রিল রোববার, ২০২০ || ২২ চৈত্র ১৪২৬
good-food
৯৫

আর বিয়ে নয়, সন্তান নিয়ে জীবন কাটাবেন শাবনূর

লাইফ টিভি 24

প্রকাশিত: ২০:৫২ ৬ মার্চ ২০২০  

আর বিয়ে নয়, সন্তান জীবন কাটাবেন শাবনূরগত ২৬ শে জানুয়ারি স্বামী অনীকের কাছে বিচ্ছেদ চেয়ে নোটিশ পাঠান ঢালিউডের জনপ্রিয় তারকা শাবনূর। বিচ্ছেদের পর ঢালিউডপাড়ায় নতুন করে আলোচনা হচ্ছে যে, শিগগিরই আবার বিয়ে করবেন চলচ্চিত্রের এই অভিনেত্রী। তবে কি নতুন কারও সঙ্গে শিগগিরই ঘর বাঁধবেন শাবনূর। 
এ প্রসঙ্গে  শাবনূর জানান, নতুন বিয়ে নিয়ে তার কোনো চিন্তা নেই। সংসার হয়নি আমার। হয়তো এটা আমার ভাগ্যে ছিল না। তাই বলে যে আবার বিয়ে করব, এমনটা ভাবাও এই মুহূর্তে ঠিক হচ্ছে না। আমি এখন আমার সন্তানকে নিয়ে ভাবছি। বাকি জীবনটা সন্তানকে নিয়েই কাটিয়ে দেবো। 

অনেকটা আক্ষেপ করে শাবনুর বলেন, আমার একমাত্র সন্তান আইজানকে গড়ে তোলার কাজে মনোযোগী হব। এখানে আইজান  স্কুলে ভর্তি হয়েছে। নিয়মিত ক্লাস করছে। আর কোনদিন দেশে যাব না। বাকি জীবনটা প্রবাসেই কাটিয়ে দেবেন বলে জানালেন বাংলা সিনেমার এক সময়ের জনপ্রিয় এই নায়িকা। 
এদিকে স্বামীর সঙ্গে বিয়ে বিচ্ছেদের আনুষ্ঠানিকতা  গোপনে করতে চেয়েছিলেন চিত্রনায়িকা শাবনূর। একান্ত ব্যক্তিগত বিষয়টি ভক্ত ও দেশের সাধারণ মানুষেরা জানুক তা চাননি। 
অস্ট্রেলিয়ার সিডনি থেকে শাবনূর বলেন, আমার বিচ্ছেদ একান্তই আমার ব্যক্তিগত। এটা নিয়ে কেউ কথা না বললেই আমি ভীষণ খুশি হব। আমি মনে করি, দুই পরিবারের আলাদা সম্মান আছে। আইনজীবির মাধ্যমে এত দ্রুত পুরো মিডিয়া জানবে এটা আমি চাই নি। উল্লেখ্য, ২০১২ সালের ২৮শে ডিসেম্বর দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন শাবনূর ও অনীক মাহমুদ। বিয়ের পরের বছরের ২৯ শে ডিসেম্বর এই দম্পতি ছেলেসন্তানের মা-বাবা হন। তাদের ছেলের নাম আইজান নেহান। বর্তমানে আইজান অস্ট্রেলিয়ায় শাবনূরের সঙ্গেই আছেন।
এদিকে শাবনুরের স্বামী অনীক মাহমুদ ঢাকায় তৃতীয় বিয়ে করেছেন বলে জানা গেছে। শাবনুরকে বিয়ে করার আগেও তার স্ত্রী ছিল। শাবনুর জানান, তাকে বিয়ের আগেই অনিক তার স্ত্রীকে তালাক দেন। তবে তৃতীয় বিয়ের পর অনিক শাবনুরকে এড়িয়ে চলা শুরু করেন। 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর