ঢাকা, ২৭ জুন বৃহস্পতিবার, ২০১৯ || ১৪ আষাঢ় ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৯৪

আসছে জয়ের আদালতে

প্রকাশিত: ২০:৩০ ১৭ মার্চ ২০১৯  


শাহরিয়ার নাজিম জয় একাধারে অভিনেতা, নাট্যকর ও পরিচালক।  ছোট ও বড় পর্দা; দু’জায়গায় অর্জন করেছেন সুনাম। নাটক-সিনেমার পরিচালনাতেও দেখিয়েছেন মুন্সিয়ানা।

তবে জয় সাম্প্রতিক সময়ে আলোচনায় এসেছেন সেন্স অব হিউমারসহ বেশ কিছু অনুষ্ঠানের উপস্থাপনা দিয়ে। স্পষ্টবাদিতা ও ঠোঁটকাটা উপস্থাপক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। তার উপস্থাপনা মানেই আলাদা রসদ। দর্শকের বিপুল আগ্রহ।

স্বাভাবিকভাবে টিভি চ্যানেলগুলোতেও উপস্থাপক হিসেবে জয়ের চাহিদা দিন দিন বাড়ছে। এবার তিনি নতুন প্লাটফর্মে হাজির হচ্ছেন ভিন্ন আঙ্গিকের আয়োজন নিয়ে। অনুষ্ঠানটির সঙ্গে ‍যুক্ত থাকবেন সোহাগ মাসুদ।

শিগগির নিজের ইউটিউব চ্যানেলের জন্য জয় নির্মাণ করতে যাচ্ছেন জয়ের আদালত নামের অনুষ্ঠান। এতে তুলে ধরা হবে মিডিয়ার নানা অসঙ্গতি। এ আদালতে অতিথি হিসেবে থাকবেন শোবিজে বিবাদ-দ্বন্দ্বে জড়ানো ব্যক্তিত্বরা। একজন থাকবেন বিচারক হিসেবে। আর উকিল হিসেবে দেখা দেবেন স্বয়ং জয়।

অভিনব এ আইডিয়া নিয়ে জয় বলেন, শোবিজের ভেতরে অনেক ঘটনা থাকে। এগুলো শোবিজের মানুষদের জন্য অস্বস্তির। এর নেতিবাচক প্রভাব পড়ে এ অঙ্গনে। সেই অস্বস্তি কাটানোর চেষ্টা করবে জয়ের আদালত’। এখানে নানারকম স্পর্শকাতর ইস্যু উঠে আসবে। শিগগির আমার নিজ নামের ইউটিউব চ্যানেল এর প্রচার শুরু হবে।