ঢাকা, ১৭ জুলাই বুধবার, ২০১৯ || ১ শ্রাবণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১০০

আসছে সালমান-ক্যাটরিনার ভারত

প্রকাশিত: ১৯:২৪ ১২ মে ২০১৯  


আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে বলিউডের স্বনামধন্য নির্মাতা আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। ছবিটি পর্দা কাঁপাবে বলে ধারণা করা হচ্ছে। কারণ ছবিতে অভিনয় করেছেন বলিউডের রোমান্টিক জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এ জুটির ভালোবাসার রসায়ন এর আগেও দর্শকদের মাত করেছে।

‘ভারত’ ছবিটি আগামী ৫ জুন মুক্তি পেলেও এর দুটি গান ইতিমধ্যে মুক্তি পেয়েছে। কিছু দিন আগে মুক্তি পাওয়া ‘চাশনি’ গানে সালমান খান ও ক্যাটরিনা কাইফের রোমান্স সবাইকে মুগ্ধ করেছে। এবার নির্মাতারা মুক্তি দিলেন নতুন গান ‘আথেয়া’। গানটির দৃশ্যায়ন একটি বিয়ের অনুষ্ঠানে। বিয়ের গানের তালে নেচে পর্দা কাঁপিয়েছেন এ জুটি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আথেয়া’ গানটির ভিডিও শেয়ার দিয়ে সালমান খান লিখেছেন, এই বৈদ্যুতিক জমানায় বিয়ের দেশি গান।

নেটিজেনরা বলছেন, গানে গোলাপি শাড়িতে ক্যাটরিনাকে সত্যিই গর্জিয়াস লেগেছে। আর সালমানও ছিলেন বরাবরের মতো সপ্রতিভ। ক্যাটকে পেলে সালমান এমনই জ্বলে ওঠেন।

সিনেমায় সালমান-ক্যাটরিনার চরিত্র ভারত-কুমুদ। কুমুদ ও ভারত বিয়েতে নাচছেন। আর ভারতের বন্ধু সুনিল গ্রোভারও বিয়ের নাচে সঙ্গ দিচ্ছেন।

‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনিল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের। ৫ জুন মুক্তি পাবে এ ছবি।

‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর আলি আব্বাস জাফরির সঙ্গে ভারত ছবিতে কাজ করলেন সালমান খান।